২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১০:৩৮ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে পুলিশি পাহারা সম্পত্তি দখল করে ব্যরিকেড

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ১১, ২০২১ ২:৪৫ অপরাহ্ণ

আবু তাহরে, রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজলোর ৬নং লামচর ইউনিয়নের পানপাড়া গ্রামের কাজী বাড়িতে রামগঞ্জ মোহাম্মদীয়া তদন্ত কন্দ্রেে পুলিশের সহায়তায় সশস্ত্র সন্ত্রাসী কায়দায় ১০ শতাংশ সম্পত্তি দখল করে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। মোহাম্মদীয়া তদন্ত কন্দ্রের ইনর্চাজ আলমগীর হোসন ও এসআই মাহফুজের এমন র্কমকান্ডে এলাকাব্যাপী ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। সৃষ্ট ঘটনায় ভুক্তভোগী রেখা বেগম বাদী হয়ে রামগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

সূত্রে জানা যায় ১০ বছর র্পূবে পানপাড়া গ্রামরে কাজী বাড়রি খোরশদে আলম একই বাড়রি মৃত আমনি উল্যার ছলেে ইসমাইল মাষ্টার থকেে ১০ শতাংশ সম্পত্তি বায়না সুত্রে খরদি করে বসতঘর নর্মিাণ করে বসবাস করে আসছে এবং উক্ত সম্পত্তি গত ১বছর র্পূবে রজেস্ট্রিওি হয়ছে। কন্তিু গত ৯ডসিম্বের ইসমাইলরে ভাই বলোল হটাৎ জোরর্পূবক পুলশিরে সহযোগীতা নয়িে রখো বগেমরে ক্রয়কৃত সম্পত্ততিে ব্যারকিডে দয়িে ঘররে দরজা বন্ধ করে দয়ে।

ভুক্তভোগী রেখা বেগম জানায় ইসমাইলে ভাই বেলাল হোসেন হঠাৎ করে তার নিজের সম্পত্তি দাবি করে গত ৮ ডসিম্বের দুপুরে ও ৯ ডিসেম্বের ভোর রাতে বেলাল হোসেন (৪৫), রহমত উল্যা (৪০), রেখা বেগম (৩৫), রুবেল হোসেন (২৫), খতিজা বেগম (৪৮), সুমাইয়া আক্তার (১৮) সহ বশে কয়কেজন একত্রতি হয়ে কুড়াল, কিরিচ, রামদা নিয়ে সম্পত্তির টিনের ছাউনির বাঁশ, কাঠ ও টিনসহ আসবাপত্র লুটপাট করে নিয়ে যায়।

এব্যাপারে সরজমিনে ঘটনাস্থলে গেলে অভিযুক্ত বেলালের শ্বাশুড়ি খতিজা বেগম  ও তার মেয়ে সুমাইয়া আক্তার বলেন সেই দিন সম্পত্তি দখলরে সময় মোহাম্মদীয়া বাজার পুলশি ফাঁড়ির অফিসার ইনর্চাজ ও দারোগারা ছলি। সম্পত্তি ইসমাইল বিক্রি করলেও সে এই দাগে ১০ শতাংশ মালিক না তাই আমরা পুলিশি সহায়তা সম্পত্তি দখল করছি।

এব্যাপারে মোহাম্মদীয়া বাজার পুলিশ ফাঁড়ির আইসি মো. আলমগীর হোসেন জানান পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে এটা তাদের ভাই ভাইয়ের বিষয়। এবিষয়ে আদালতে মামলা রয়েছে। এজন্য আমাদের করার কছিু ছিলো না।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

কমলনগরে দারুল কোরআন হাফেজিয়া মাদ্রাসা শিক্ষার্থীদের ছবক ও দোয়া অনুষ্ঠিত

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে পাকুন্দিয়ায় মুক্তিযোদ্ধাদের মিলনমেলা

রামগতিতে সিপিপি স্বেচ্ছাসেবকদের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

রামগতিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাজশাহীতে প্রতিবছর বাড়ছে পেঁয়াজ বীজের চাষ

লক্ষ্মীপুরে কিশোর-কিশোরী ক্লাব স্থাপনের প্রকল্পে ম্যানেজমেন্ট কমিটির সভা

পাকুন্দিয়ায় গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

ইটনায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উৎযাপন

রামগঞ্জে অর্থ আত্মসাৎ মামলায় প্রতারক নুরআলম জেলহাজতে

পত্নীতলায় নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন