২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বিকাল ৫:০০ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পত্নীতলায় এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের তিনদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ৬, ২০২২ ১২:২৭ পূর্বাহ্ণ

মিজানুর রহমান, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় বেসরকারী এনজিও সংস্থা ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের আওতায় এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের জন্য মানবাধিকার, গণতন্ত্র, সুশাসন, নারীর ক্ষমতায়ন ও এডভোকেসি বিষয়ক তিন দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার পত্নীতলা প্রেসক্লাব ও এডভোকেসি নেটওয়ার্ক এর সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে তিন দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন ও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিটন সরকার। তিনি বলেন সমাজের কাউকে পিছিয়ে রেখে দেশ কখনো উন্নয়ন করতে পারেনা। কাউকে বাদ দিয়ে উন্নয়ন হয়তো সম্ভব কিন্তু টেকসই উন্নয়ন সম্ভব নয়।

এসময় স্বাগত বক্তব্য রাখেন ওয়েভ ফাউন্ডেশন ডিভিশনাল অ্যাসিস্ট্যান্ট রাজশাহীর সুদিপ কুমার ঘোষ, মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, ওয়েভ ফাউন্ডেশনের প্রশিক্ষক আমিনুল হক বেলাল।

এসময় উপস্থিত ছিলেন এডভোকেসি নেটওয়ার্ক এর সাঃসম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, পত্নীতলা প্রেসক্লাবের সা. সম্পাদক মনিবুর রহমান চৌধুরী গোল্ডেন, সাংবাদিক শামিম আক্তার প্রিন্স, ব্রেলভীর চৌধুরী, মিজানুর রহমান, আল-আমিন রহমান, আদিবাসি নেতা নরেন পাহান, জতিন টপ্য, পরেশ টুডু, দলিত নেতা সুমন কুমার প্রমুখ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ