২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১১:৫৬ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে শালীকে ধর্ষণের দায়ে দুলাভাই জেল হাজতে

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ১৪, ২০২২ ১১:৪৭ অপরাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে শালীকে ধর্ষণের দায়ে মোখলেছুর রহমান বাবু নামের এক লম্পট দুলাভাইকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে রামগঞ্জ থানা পুলিশ। শশুর মো. রহমত উল্যা বেপারীর দায়ের করা মামলায় থানা পুলিশ ১২জুলাই ভোর রাতে তাকে গ্রেপ্তার করে। ঘটনাটি ঘটেছে ১১জুলাই রাত ৮টায় উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের আকারতমা গ্রামের বেপারী বাড়ির পার্শ্ববর্তী পরিত্যাক্ত বাগানে।

বিষয়টি তাৎক্ষনিক জানাজানি হলে তার স্ত্রী ও শশুর বাড়ির লোকজন ধর্ষক লম্পট বাবুকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে। আটকের পর পুলিশ ধর্ষক বাবুকে নারী ও শিশু নির্যাতন আইনে লক্ষ্মীপুর জেল হাজতে প্রেরণ করেন। মোখলেছুর রহমান বাবু ২নং নোয়াগাঁও ইউনিয়নের আশার কোটা গ্রামের নোয়া বাড়ির আবদুল কাদেরের বখাটে ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ২নং নোয়াগাঁও ইউনিয়নের আশারকোটা গ্রামের নোয়া বাড়ির আবদুল কাদেরের ছেলে মোখলেছুর রহমান বাবু প্রেম করে ৯নং ভোলাকোট ইউনিয়নের আকারতমা গ্রামের বেপারী বাড়ির রহমত উল্যা বেপারীর বড় মেয়ের সাথে বিয়ে হয়। এর পর এক বছর যেতে না যেতেই তাদের সংসারে স্বামী/স্ত্রীর বনিবনা না হওয়ায় স্ত্রী রোমানা আক্তার আকারতমা বাপের বাড়িতে চলে যায়। এরই সুবাদে থেকে বাবু শশুর বাড়িতে সবসময় থাকার সুবাদে নিজ শালীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে শালী বিষয়টি পরিবারের মা বোনদেরকে জানালে ১২জুলাই রাতে রামগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে পুলিশ দুলাভাই মোখলেছুর রহমান বাবুকে গ্রেপ্তার করে লক্ষ্মীপুর জেলা কারাগারে প্রেরণ করেন।

বাবু মা হাসিনা বেগম জানান, বিয়ের পর থেকে বাবুর শশুর বাড়ির লোকজনের অত্যাচারে আমরা অতিষ্ঠ। বিয়ের ৪ বছরের মাথায় আমার ছেলেকেও তাদের বাড়িতে নিয়ে গেছে। ছেলের সাথে আমাদের কোন যোগাযোগ নাই। এখন কি হয়েছে সেটাও আমরা জানিনা।

ধর্ষিতার পিতা রহমত উল্যা জানান, বাবু আমার জামাই নয়। সে পশুর চেয়ে বেশী খারাপ হয়ে গেছে। আমি তার সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক জানান, নারী ও শিশু নির্যাতন আইনে ভিকটিমের পিতার দায়ের করা মামলায় বাবুকে গ্রেপ্তার করে লক্ষ্মীপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত