২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১১:১৬ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতিতে জেলেদের মাঝে কন্টেইনার জীবন রক্ষাকারী সামগ্রী ও স্ট্রীট ফুড ভ্যান বিতরণ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ২৮, ২০২৩ ১১:৪২ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে মৎস্য অধিদপ্তরের সাসটেইনেবল কোষ্টাল ফিসারিজ এন্ড মেরিন ফিসারিজ প্রজেক্ট এসসিএমএফসি কম্পোনেন্ট-৩ কমিউনিটি এমপাওয়ারম্যান্ট এন্ড লাইভলীহুড ট্রান্সফরমেশন এর আওতায় সমিতিভূক্ত জেলেদের মাঝে ফিসবিন ইনসুলেটেড কন্টেইনার, জীবন রক্ষাকারী সামগ্রী এবং স্ট্রীট ফুড ভ্যান বিতরণ করা হয়েছে।

বুধবার বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে মৎস্য অধিদপ্তর, এএফআইসি এবং আসলপাড়া ও রঘুনাথপুর আদর্শ মৎস্যজীবি সমিতির বাস্তবায়নে এবং সোস্যাল ডেবলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ এর সহ বাস্তবায়নে জেলেদের মাঝে এ সকল সামগ্রী এবং স্ট্রীট ফুড ভ্যান বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আমজাদ হোসেন, রামগতি থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. জসিম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাহিদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ফারুক, সহকারী মৎস্য কর্মকর্তা মো. নিজাম উদ্দিন, এসসিএমএফসি, এএফআইসি, সোস্যাল ডেবলপমেন্ট ফাউন্ডেশন এসডিএফ কর্মকর্তাবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর