২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ দুপুর ২:৩০ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতিতে স্বপ্নযাত্রা ওয়াটার এ্যাম্বুলেন্স উদ্বোধন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
অক্টোবর ৭, ২০২২ ১১:৫৪ পূর্বাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে স্বপ্নযাত্রা ওয়াটার এ্যাম্বুলেন্সের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকালে ৫ ঘটিকার সয় মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন “আমার গ্রাম আমার শহর” বাস্তবায়নে লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর আবদুল্যাহ ইউনিয়ন সহ অন্যান্য চর অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবা সহজতর করার জন্য উপজেলা প্রশাসন, রামগতি, লক্ষ্মীপুরের আয়োজনে উপজেলা পরিষদ সংলগ্ন বেড়িবাঁধে “স্বপ্নযাত্রা ওয়াটার এ্যাম্বুলেন্স” এর হস্তান্তর ও উদ্বোধন করেন লক্ষ্মীপুর জেলার মান্যবর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মো. আনোয়ার হোছাইন আকন্দ।

জেলা প্রশাসনের পরিকল্পনায় উপজেলা পরিষদের জাইকার অর্থায়নে চর আবদুল্রাহ ইউনিয়ন পরিষদের পরিচালনায় প্রায় ২০ লক্ষ টাকা ব্যয়ে এ ওয়াটার এম্বুলেন্সটি ক্রয় করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শরাফ উদ্দিন আজাদ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, সহকারী কমিশনার (ভূমি), রামগতি আবুল হাসনাত খাঁন, লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির জি.এম জাকির হোসেন, বড়খেরী নৌ-পুলিশ ফাঁড়ি ইনচার্জ, রামগতি থানা ইন্সপেক্টর (তদন্ত) আমিনুর রসুল, রামগতি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদকআবদুল ওয়াহেদ, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ রাহিদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা ফারুক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার এস এম শান্তুনু চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মেডিকেল অফিসার, নার্স, ভিজিটর, স্বাস্থ্য সহকারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, উক্ত এ্যাম্বুলেন্স বিচ্ছিন্ন চর অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় অগ্রণী ভূমিকা রাখবে এবং প্রাকৃতিক দুর্যোগে উদ্ধার অভিযানে কাজ করবে।

এরপর অতিথিবৃন্দ ৭২ জন গ্রাম পুলিশের মাঝে সাইকেল বিতরণ করেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ

আপনার জন্য নির্বাচিত