২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ১০:০৭ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

হোসেনপুরে প্রবাসীর স্ত্রী ও দু’সন্তান নিহত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
নভেম্বর ১৬, ২০২৩ ১০:১৫ অপরাহ্ণ

মো. জাকির হোসেন, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুরে ঘরে ঢুকে সৌদি প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানকে শ্বাসরোদ্ধ হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন; সাহেদল ইউনিয়নের বাসুরচর গ্রামের মো. মঞ্জিল মিয়ার (৪০) এর স্ত্রী তাসলিমা আক্তার (৩৫); দু’মেয়ে মোহনা আক্তার (১১) ও বন্যা আক্তার (৭)। মোহনা ও বন্যা উভয়েই বাড়ির পাশে বাসুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়তো। মোহনা পঞ্চম শ্রেণী ও বন্যা প্রথম শ্রেণীর নিয়মিত শিক্ষার্থী ছিলো। ঘটনা সোমবার রাত ১০টার পর থেকে মাঝ রাতের কোন এক সময় হতে পারে বলে পুলিশ ও স্থানীয়রা মনে করছেন।

কেননা প্রতিদিনের মত মঙ্গলবার সকালে স্কুলে না পেয়ে নিহত মোহনার সহপাঠি ফারজানা ও লামিয়া বাড়িতে ছুটে আসে ঘরের সামনে মোহনা ও বন্যার নাম ধরে ডাকাডাকি করে কোন সারা শব্দ না পেয়ে; ঘরের দরজা ধাক্কা দিলে তিন জনের নিথর দেহ খাটের উপর পড়ে থাকতে দেখে; ডাক চিৎকার শুরু করে। তাদের ডাক চিৎকারে বাড়ির লোকজন এসে এ অবস্থা দেখে পুলিশকে খবর দেয়।

এ খবরে ঘটনা স্থল পরিদর্শন করেন; কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম(বার), জেলা গোয়েন্দা সংস্থা (সিআইডি) এসপি সৈয়দ মোহাম্মদ ফরহাদ,পিবিআই, হোসেনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিন্দ্য মন্ডল, হোসেনপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সুজন চন্দ্র সরকার, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান উর্ধ্বতন কর্মকর্তারা ছুটে আসেন।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ এ বিষয়ে সাংবাদিকদের বিফিং এ বলেন, একসাথে তিন জনের লাশ পড়ে থাকাকে আমরা খুবই গুরুত্বসহকারে নিচ্ছি তবে প্রাথমিকভাবে এটি একটি হত্যা কান্ডই মনে হচ্ছে; এ ঘটনায় জিঞ্জাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাস্থলকে অকুফাইড করে সিকিউ করে রাখা হয়েছে ফরেনসিক ইন্সুমেন্ট সংগ্রহ করার জন্য। তার স্বামী ২০১৭ সাল থেকে সৌদিতে বসবাস করছেন। সে থেকে তিনি সন্তানদের নিয়ে বাড়িতেই বসবাস করতেন। যেজন্য পিবিআই, সিআইডি ও অন্যান্য সংস্থাকে সমন্বয় করে তদন্ত করা হবে। আমরা তিনজনের লাশ ঘরের মধ্যে পড়ে থাকতে দেখা যায়; এছাড়াও ঘরের দরজা খোলা পাওয়া গিয়াছে; এছাড়াও ঘটনাস্থলটি সুরক্ষিত ও গোছালো ছিলো। যে জন্য উহাকে একটি হত্যাকান্ডের সিনডমই বেশি বলা যায়; তবে বিশেষজ্ঞ টিম এসে যে মতামত দিবেন সে বিষয়টি ধরে নেওয়া হবে। গুরুত্বসহকারে তদন্ত চলছে। সন্দেহভাজনদের দৃষ্টিতে রেখে তদন্ত অব্যাহত রয়েছে; যারাই এ হত্যার সাথে জড়িত তাদেরকে গ্রেপ্তার করে অচিরেই আইনের আওতায় আনা হবে বলে পুলিশের এ কর্মকর্তা নিশ্চিত করেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত