২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ সন্ধ্যা ৭:৪৮ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ড. সারু

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ৯, ২০২২ ১০:৩৯ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: আসন্ন লক্ষ্মীপুর জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা করার জন্য দলীয় মনোনয়ন পাওয়ার আশায় ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন রামগতি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আশ্রাফ আলী চৌধুরী সারু।

তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম ফারুক পিংকু সহ অন্যান্য নেতাদের নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করে দলের ধানমন্ডির কার্যালয়ে জমা দেন।

জানা যায়, ঘোষিত তফসিল মোতাবেক লক্ষ্মীপুর জেলা পরিষদের নির্বাচনে ১৫ সেপ্টেম্বর’ ২২ মনোনয়ন দাখিল ১৮ সেপ্টেম্বর বাছাই, ১৯-২১ সেপ্টেম্বর আপীল, ২২-২৪ সেপ্টেম্বর আপীল নিষ্পত্তি, প্রত্যাহার ২৫ সেপ্টেম্বর, প্রতিক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর, ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে নির্বাচন।

নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করার সিদ্ধান্তের কথা জানান এক সময়ের তুখোড় ছাত্রনেতা, বিশিষ্ট শিক্ষানূরাগী শিল্পপতি প্রবীণ আওয়ামলীগ নেতা ড. আশ্রাফ আলী চৌধুরী সারু।

সাধারণ কর্মীরা জানায়, কর্মী বান্ধব এ নেতা স্থানীয় ও জাতীয় সকল নির্বাচনে রেখেছেন অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা। স্ব-শরীরে উপস্থিত হয়ে কিংবা আর্থিক ভাবে সহায়তা করেছেন নৌকা প্রতিকের সকল প্রার্থীকে। সকল গণ আন্দোলনে তার ছিল বলিষ্ঠ নেতৃত্ব এবং সরব উপস্থিতি। এছাড়া এলাকার আঞ্চলিক সমস্যা নিয়েও তিনি পালন করেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। এলাকার মানুষের সুখে দু:খে পাশে থেকে সহযোগীতার হাত বাড়িয়ে দেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের কয়েক নেতা বলেন, উপজেলা আওয়ামী লীগ আমরা ঐক্যবদ্ধ। দল যাকে মনোনয়ন দেবে আমরা সকলে মিলে তার ভোট করবো।

প্রার্থীতা প্রসঙ্গে ড. আশ্রাফ আলী চৌধুরী সারু জানান, গণ মানুষের জনগুরুত্বপূর্ণ সমস্যা এবং উন্নয়নের জন্য আন্দোলন সংগ্রাম করেছি। তাই আগামী দিনে এলাকার উন্নয়নে ভূমিকা রাখার জন্য একটি প্লাটফর্ম দরকার। এজন্যই আসন্ন জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করার সিদ্ধান্ত নিয়েছি। দলীয় মনোনয়ন পেলে সকলের সহযোগীতা নিয়ে বিজয়ী হতে পারব ইনশাল্লাহ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ