২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৪:৩৬ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

ইটনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী উদযাপন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ১৮, ২০২২ ১২:৩৩ পূর্বাহ্ণ

এম তাজুল ইসলাম, ইটনা (কিশোরঞ্জ) প্রতিনিধি: জেলার ইটনা উপজেলায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি আধা-সরকারি স্বায়ত্ব শ্বাসিত বেসরকারি এবং ব্যক্তি মালিকানধীন প্রতিষ্ঠান ভবন, ব্যবসা প্রতিষ্ঠানের জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে সকাল ৮ টায় ইটনা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ স্থাপিত জাতির পিতা প্রতিকৃতিতে পুষ্প স্থবক অর্পন করা হয় ও শ্রদ্ধাজ্ঞাপন, কেক কাটা, উপজেলা পরিষদ বিদ্যাপীঠে স্থিরচিত্তের গ্যালারি পরিদর্শন শেষে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন ইটনা উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান ইটনা উপজেলা নির্বাহী অফিসার নাফিসা আক্তার, ইটনা উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সাখাওয়াত হোসেন, উপজেলার বিভিন্ন সরকারি কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ।

এছাড়া স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে সপ্তাহ ব্যাপি মুক্তির উৎসব ও সুবর্ণ মেলার আয়োজন করা হয়। উপজেলা পরিষদের হেলিপ্যাডে উক্ত মেলায় উপজেলার বিভিন্ন অফিস, শিক্ষা প্রতিষ্ঠানে অংশ গ্রহণকারী স্টলে মহান মুক্তিযোদ্ধের ইতিহাস ও মহান মুক্তিযোদ্ধের মাধ্যমে অর্জিত বাংলাদেশের ৫০ বছরের সাফল্য ও অর্জন প্রদর্শন হয়।

তাছাড়া ইসলামিক ফাউন্ডেশন কতৃক ইটনা উপজেলা বাজার কেন্দ্রীয় মসজিদে খতমে কুরআন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভিন্ন ভিন্নতে অংশ গ্রহণকারীদের শিক্ষার্থীদের মাঝ থেকে শ্রেষ্ঠদের মাঝে পুরষ্কার বিতরণ ও দেশের উন্নয়ন ও অগ্রগতি কামনা করে মোনাজাত করা হয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত