২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১০:১৩ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

হোসেনপুরে ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটের হাতে শিক্ষক লাঞ্চিত প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ১, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ

মোহাম্মদ জাকির হোসেন, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুরে ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষককে লাঞ্চিত করার প্রতিবাদে শিক্ষার্থীরা বখাটের বিচারের দাবীতে ক্লাস বর্জন করে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার হোগলা কান্দি উচ্চ বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে বখাটে হাসান (১৮) স্কুলের ২য় তলায় গিয়ে ছাত্রীদের উত্ত্যক্ত করলে ওই স্কুলের সহকারী প্রধান শিক্ষক এ টি এম আব্দুল হক প্রতিবাদ করলে শিক্ষককের হাত থেকে বেত খেরে নিয়ে শিক্ষককের উপর চড়াও হন। এর প্রতিবাদে ওই স্কুলের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক ও এলাকাবাসী গতকাল বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত বিদ্যালয়ের সামনের রাস্তায় বোর্ডবাজার এলাকায় ঘন্টা ব্যাপী মানববন্ধন করে। মানববন্ধন শেষে বখাটে হাসানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী রেখে বিক্ষোভ কর্মসূচি পালন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন ওই স্কুলের ইংরেজির শিক্ষক মাহমুদুল হাসান, সামাজিক বিজ্ঞানের শিক্ষিকা আম্বিয়া খাতুন, কম্পিউটার শিক্ষক জুনায়েদ আকন্দ, শিক্ষার্থী জনি মিয়া, বন্যা আক্তার, সামিয়া আক্তার প্রমুখ।

ছবি সংযুক্ত: হোসেনপুরে ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষক লাঞ্চিত করার প্রতিবাদে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে বখাটে হাসানের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে শিক্ষার্থী,শিক্ষক ও এলাকাবাসী।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর