২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ২:৫৮ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

হোসেনপুরে ভাই-বোন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ২০, ২০২৩ ৮:১৯ অপরাহ্ণ

মো. জাকির হোসেন, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হোসেনপুরে চাচার হাতে দু’ভাতিজা-ভাতিজী হত্যার প্রতিবাদে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০জুলাই)সকাল সাড়ে ১০টায় উপজেলার গলাচিপা বাজারে সাহেদল ইউনিয়ন বাসীর ব্যানারে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে সাহেদল ইউনিয়ন পরিসদের সামনে গিয়ে শেষ হয়।

মানববন্ধনে মাহমুদুল হাসান আলমগীর (৩০) ও তার বোন নাদিরা আক্তার (২১) এর হত্যা ও পরিবারের আরো চার জনের ওপর হামলার বিচার চেয়ে ঘাতক চাচা আব্দুল কাদির গং দের ফাঁসি দাবীতে মানববন্ধনে বক্তব্য রাখেন আব্দুল কাদিরের বড় ভাই শামছুদ্দিন, নিহতের ভাই হুমায়ুন কবির, সালমান ও বড় বোন সামিরা।

ঘন্টা ব্যাপী মানববন্ধনে হুমায়ুন কবির অভিযোগ করে বলেন খুনিরা আমাদের পরিবারকে বাড়াটিয়া খুনিদের দিয়ে এখনো আমাদের হত্যার হুমকি দিয়ে আসছে। যে জন্য আসামিরা যাতে জামিনে মুক্ত না হতে পারে সে জন্য সরকারের কাছে দাবী রাখেন।

উল্লেখ্য গত বৃহস্পতিবার (১৩ জুলাই) জমি বাড়ির সীমানার গাছ কাটাকে কেন্দ্র করে উপজেলার উত্তর কুড়িমারা গ্রামে আব্দুল কাদির ও তার আরেক ভাই মুছলেহ উদ্দিন তাদের ছেলেদের নিয়ে বড় শামছুদ্দিন ও ছেলেদের (শামছুদ্দিনের) সকালে ঘুম থেকে ডেকে এনে গালিগালাজ করতে থাকে; গালিগালাজের প্রতিবাদ করায় আব্দুল কাদিরগং শামছুদ্দিনের ছেলে ও তার পরিবারের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করলে ঘটনাস্থলেই হুমায়ুন কবির নিহত হন। এছাড়াও মা শাহিদা আক্তার, বোন নাদিরা আক্তার, ভাই হুমায়ুন কবির ও সালমানসহ পরিবারের অন্য চার জনকে কুপিয়ে গুরুতর আহত করলে তাদেরকে বাড়ির লোকজন উদ্ধার করে কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়; প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করার পর চিকিৎসাধীন অবস্থায় নাদিরার মৃতু হয়।

পরে এ ঘটনায় নিহতের পিতা শামছুদ্দিন দু’সন্তানকে হত্যা ও অন্য চার জনকে কুপিয়ে জখমের দায়ে পর দিনে শুক্রবার (১৪ জুলাই) রাতে হোসেনপুর থানায় মামলা দায়ের করেন। মামলায় ভাই আব্দুল কাদির, কাদিরের স্ত্রী, কাদিরের তিন ছেলে ইমরান, আরমান, এমরান ভাই মুসলিম ও মুসলিমের ছেলে মাসুমসহ এ সাত জনকে আসামি করা হয়। পুলিশ প্রথম ৫ জনকে আটক করতে পারলেও বাকি ২ জন এখনো পলাতক রয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

কমলনগরে বর্ণাঢ্য আয়োজনে জেএসডি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

রামগতি পৌর মেয়র সরকারী ভূমি দখল করে বহুতল ভবন নির্মাণ করেন

রামগতিতে কেন্দ্রীয় নেতা তাসবীরুল হক অনু’র শীতার্তদের মাঝে কম্বল উপহার

পত্নীতলায় জাতীয় মৎস্য সপ্তাহ-২২ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

কম্পিউটার ব্যবসায় স্বাভলম্বী ইটনার আব্দুল হক

পাকুন্দিয়ায় মাসব্যাপী সার্কাস ও পল্লী বাণিজ্য মেলার উদ্বোধন

রামগতির বিদ্যুস্পৃষ্ট তামিমকে ১০ কোটি টাকা দেয়ার নির্দেশ

কুলিয়ারচরে টিসিবি’র পণ্য বিক্রি শুরু

রামগঞ্জে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

হোসেনপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর পোস্ট শেয়ার, প্রভাষক প্রেফতার