১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৮:৫২ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কমলনগরে চর পাগলা দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসা’র ৪০ বৎসর পুর্তি অনুষ্ঠান

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
এপ্রিল ১৬, ২০২৪ ৫:৫৮ অপরাহ্ণ

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে দক্ষিণ চর পাগলা দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসর ৪০ বৎসর পুর্তি অনুষ্ঠান পালিত হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) বেলা ২ ঘটিকায় উক্ত মাদ্রাসা মাঠে ৪০ বৎসর পুর্তি উপলক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার প্রতিষ্ঠাতা মোহতামিম মাওলানা মানির আহম্মেদ এর সভাপতিত্বে প্রাক্তন ছাত্র ও এলাকা বাসির এক মিলন মেলা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৪ (রামগতি কমলনগর) আসনের এমপি মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন।

বিশেষ অতিথি ছিলেন কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, হাজির হাট ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম উদ্দীন, অধ্যক্ষ আবদুল মোতালেব, অধ্যক্ষ জায়েদ হোছাইন ফারুকী, চর কাদিরা সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা খালেদ ছাইফুল্লাহ।

অন্যান্যদের মাঝে উপস্থিতি ছিলেন বীরমুক্তিযুদ্ধা মাষ্টার মফিজ উল্লাহ, অধ্যক্ষ আবদুল সহিদ, প্রধান শিক্ষক ও সাংবাদিক মিজানুর রহমান মানিক, কমলনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর, প্রধান শিক্ষক ও সাংবাদিক মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, উপ-সহকারী কৃষি কর্মকর্তা রফিক উল্লাহ মুরাদ, ব্যাংকার ইউছুফ আল কার‌্যাবি, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী নুরনবী কামাল, সহ-সভাপতি আবুল কাসেমসহ প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, প্রাক্তন ছাত্র, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

মাদ্রাসা প্রতিষ্ঠাতা মোহতামিম মাওলানা মনির আহমদ তার বক্তব্যে বলেন, আমি দুনিয়ার কোন উদ্দেশ্য নিয়ে এ মাদ্রাসা প্রতিষ্ঠা করিনাই এলাকায় দ্বীনি শিক্ষা প্রশার ও পরকালিন মুক্তির জন্য, এ মাদ্রাসা প্রতিষ্ঠা করি এখান থেকে হাজার হাজার আলেম বাহির হলো এটাই আমার স্বার্থকতা। মাদ্রাসা সভাপতি নুরনবী কামাল তার বক্তব্যে স্হানীয় এমপি সাহেবের নিকট প্রতিষ্ঠানের জন্যে সাহায্য সহযোগিতা চাইলেন।

সাংসদ আবদুল্লাহ তার বক্তব্যে বলেন আমি আমার সাধ্যের মধ্যে এ মাদ্রাসাকে সাহায্য সহযোগিতা করবো ইনশাআল্লাহ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর