১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সন্ধ্যা ৭:০৩ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কিশোরগঞ্জের করিমগঞ্জে পুলিশের “ ওপেন হাউজ ডে ” অনুষ্ঠিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জানুয়ারি ১২, ২০২৩ ১১:১০ অপরাহ্ণ

খায়রুল আলম ফয়সাল, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের করিমগঞ্জে পুলিশের ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশের জবাবদিহিমূলক এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে স্থানীয় লোকজনের পাশাপাশি প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিক্যাল কলেজের ২০ জন বিদেশি শিক্ষার্থীও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

করিমগঞ্জ থানা প্রাঙ্গণে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামছুল আলম সিদ্দিকী। অনুষ্ঠানে বক্তব্য দেন, প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক আ.ন.ম. নৌশাদ খান, বীরমুক্তিযোদ্ধা মো. ইকবাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. হান্নান মোল্লা, আছমা বেগম, জাফরাবাদ ইউপি চেয়ারম্যান আবু সাদাৎ মোহাম্মদ সায়েম ও আইনজীবী মোজাম্মেল হক মাখন প্রমুখ।

তাছাড়া অনুষ্ঠানে উপস্থিত স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী, শিক্ষক, রাজনীতিক, কৃষক ও শ্রমিক প্রতিনিধিদের অনেকেই, মাদক সমস্যা, জুয়া, বাল্যবিয়ে, চুরি, পারিবারিক সহিংসতা, ব্যক্তি নিরাপত্তা, পুলিশের হয়রানিসহ বিভিন্ন বিষয়ে খোলাখুলি কথা বলেন।

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ তার বক্তব্যে সমাজের ভাল মানুষদের থানায় যাতায়াতের আহ্বান জানিয়ে বলেন, সচেতন ও ভাল মানুষেরা থানায় এলে দালালরা পালাবে। পুলিশের দ্বারা অন্যায়, অবিচার ও হয়রানির অভিযোগ পেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা অবধারিত, এখানে কোনো ছাড় নেই। দায়িত্ব পালনে পুলিশ সদস্যরা কোনো অবহেলা বা গাফিলতি করতে পারবে না। এ সময় তিনি অনুষ্ঠানে উঠে আসা স্থানীয়ভাবে সমাধানযোগ্য সব সমস্যার দ্রুত নিরসনের প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে স্থানীয় লোকজনের পাশাপাশি বিদেশি শিক্ষার্থীরাও তাঁদের নিরাপত্তা, পুলিশের কাজকর্ম ও জেলার ট্রাফিক ব্যবস্থা নিয়ে কথা বলেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর