Thursday, February 09, 2023

রামগঞ্জে বিএনপি’র নবগঠিত আহবায়ক কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সভা

আবু তাহের. রামগঞ্জ(লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে উপজেলা ও পৌর বিএনপি’র নব গঠিত আহবায়ক কমিটি বাতিলের দাবিতে ৭ নভেম্বও (সোমবার) সকালে পৌর বিএনপি’র সাবেক সদস্য সচিব আলমগীর হোসেনের বাসভবনের সামনে উপজেলা বিএনপি’র একাংশ সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ করেছেন।

সাবেক সংসদ সদস্য ও উপজেলা বিএনপি’র আহবায়ক নাজিম উদ্দিন আহম্মদের সভাপতিত্বে রামগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ভিপি আবদুর রহিমের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপির নেতা এল রহমান, শাহবুদ্দিন তুর্কি, পৌর বিএনপির সাবেক আহবায়ক জাকির হোসেন মোল্লা, যুগ্ন-আহবায়ক তোফাজ্জল হোসেন বাচ্চু, সদস্য সচিব আলমগীর হোসেন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রাকিব হাসান, পৌর ছাত্রদলের আহবায়ক শাহিন আলম মুন্না, সদস্য সচিব হুমায়ুন কবির সাদ্দাম,পৌর যুবদল নেতা সুমন চৌধুরী, শেখ পিন্টু, রাসেল ভূইয়া, উপজেলা ও পৌর বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এসময় উপজেলা বিএনপি’র আহবায়ক নাজিম উদ্দিন আহম্মেদ বলেন, লক্ষ্মীপুর জেলা বিএনপি কর্তৃক ঘোষিত নতুন আহবায়ক কমিটিতে ত্যাগী, পরিক্ষিত, হামলা-মামলার শিকার, বাড়ি-ঘর হারানো, ব্যবসায়িক ভাবে ক্ষতিগ্রস্থ ও বিভিন্ন ভাবে আহত নেতাকর্মীদের বাদ দিয়ে, জাতীয় নির্বাচনে ধানের শীষের বিপক্ষে অবস্থানকারী, আওয়ামী লীগের সাথে লিয়াজু করা ব্যক্তিবর্গ, অযোগ্য কর্মীদের নিয়ে এই কমিটি ঘোষণা করা হয়েছে। আমরা এই আহবায়ক কমিটি বাতিলের জন্য আজকের এই সাংবাদিক সম্মেলন ও প্রতিবাদ সভার আয়োজন করেছি। যদি এই উপজেলা ও পৌর বিএনপি’র আহবায়ক কমিটি বিলুপ্ত না হয়, তবে আমরা গন অনশন গনপদত্যাগ করতে বাদ্য হবে বলে জানান তারা।

অপরদিকে একই সময় ৩কিলোমিটার অদুরে রামগঞ্জ পৌরসভার নন্দনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপি’র নবগঠিত কমিটির সদস্য সচিব মাহবুবুর রহমান বাহার ও পৌর বিএনপির আহবায়ক শেখ কামরুল ইসলামের নেতৃত্বে ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ন আহবায়ক তোফায়েল আহম্মেদ যুবদল, যুগ্ন আহবায়ক মনোয়ার হোসেন,নজরুল ইসলাম পিন্টু, কাওহীদ হোসেন মারুফ ভুইয়া, আরঙ্গজেব বাবলু, জেলা যুবলীগ নেতা আবুল বাসার চতু, কবির হোসেন কানন, আব্দুস ছাত্তার মজুমদার, মিজান ভুইয়া, স্বেচ্ছাসেবকদলের নেতা দুলাল হোসেন, এমরান হোসেন, খোরশেদ রাব্বানী প্রমুখ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ