Tuesday, February 07, 2023

রামগঞ্জে ৪বছরের শিশুকে হত্যা করে খাটের নিচে লাশ পুতে রেখেছে সৎ মা

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ ৪বছরের শিশু সাইফ আহম্মদ শাহের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে রামগঞ্জ থানা পুলিশ। এসময় শিশু হত্যার অভিযোগে সৎ মা কোহিনুর বেগমকে আটক করেছে পুলিশ। এসময় সংবাদ পেয়ে লক্ষ্মীপুর জেলা সহকারী পুলিশ সুপার (সার্কেল রামগঞ্জ) মো. শেখ সাদি ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে উপজেলার দরবেশপুর ইউনিয়নের উত্তর দরবেশপুর গ্রামের চৌকিদার বাড়ির কোহিনুর বেগমের বাবা মোবারক হোসেনের ঘর থেকে রামগঞ্জ থানার এসআই দিবাকর নেতৃত্বে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, গত ২৭ আগষ্ট শনিবার হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চর জিয়া নগর সৈয়াল বাড়ির হাবিব উল্লার ছেলে গত চারপাঁচ দিন আগে তার বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। এর পর অনেক খোঁজাখুজির পর না পাওয়াতে রবিবার (২৮ আগস্ট) চাঁদুপর জেলার হাজীগঞ্জ থানায় শিশুর পিতা হাবীব উল্লা বাদী হয়ে মামলা দায়ের করেন।

সূত্রে জানা যায়, সৎ মা কোহিনুর বেগম সুকৌশলে তার স্বামীর আগের সংসারের ছেলে সাইফ আহম্মদ শাহ কে তার বাবার বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৭নং দরবেশপুর ইউনিয়নের উত্তর দরবেশপুর গ্রামের নিয়ে আসে। এর পর তার বাবার বসতঘরে শিশু আহম্মদকে হত্যা করে খাটের নিচে পুতে রেখে স্বামীর বাড়িতে চলে যায়। এরপর হাজীগঞ্জ থানার পুলিশ মামলা তদন্ত করতে গিয়ে সৎ মা কোহিনুর বেগমকে জিজ্ঞাসাবাদ করলে রামগঞ্জে বাবার বাড়িতে পুতে রাখার কথা স্বীকার করলে রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু সাইফ আহম্মদ শাহর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লক্ষ্মীপুর জেলা সহকারী পুলিশ সুপার (সার্কেল রামগঞ্জ) মো. শেখ সাদি বলেন, ঘটনাস্থল থেকে মা কহিনুর বেগমকে গ্রেফতার করা হয়েছে। শিশুর বাবা হাবীব উল্লা ও বোনদেরকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শিশুর মরদেহটি ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর মর্গে পাঠানো হয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ