১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ২:১৭ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতিতে বর্ণাঢ্য কর্মসূচীতে মহান বিজয় দিবস পালিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ১৭, ২০২৩ ১১:১৮ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে দুইদিন ব্যাপী বর্ণাঢ্য নানান কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে মহান বিজয় দিবস-২০২৩।

উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় নানান কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয় মহান বিজয় দিবস।

কর্মসূচীর মধ্যে ছিল চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা, আলোচনা সভা, দিবসের প্রথম প্রহরে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী নিবেদন, কুচকাওয়াজ, শারিরীক কসরত প্রদর্শণ, মুক্তিযাদ্ধাদের সংবর্ধনা, ধর্মীয় উপাসনালয়ে বিশেষ দোয়া ও মোনাজাত, প্রীতি ফুটবল ম্যাচ, মহিলাদের ক্রীড়া অনুষ্ঠান, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরন।

এসমস্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আমজাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আমজাদ হোসেন, থানা অফিসার ইনচার্জ, পৌর মেয়র এম মেজবাহ উদ্দিন, উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ মুরাদ, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রাহিদ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, বিভিন্ন বিদ্যালয়ের প্রধানগণ, ইউপি চেয়ারম্যানগণ, সাংবাদিক, শিক্ষার্থী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আমজাদ হোসেন বলেন, আমরা দেশ মাতৃকার শ্রেষ্ঠ সন্তানদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ করি। যাদের আত্নত্যাগে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। আমরা আশা করি মহান মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে উঠবে আগামীর স্মার্ট বাংলাদেশ।

প্রধান অতিথি শরাফ উদ্দিন আজাদ সোহেল তার বক্তব্যে বলেন, ৩০ লক্ষ শহিদের রক্তের সিঁড়ি বেয়ে এক সাগর রক্তের বিনিময়ে আমরা অর্জন করেছি লাল সবুজের পতাকার বাংলাদেশ। যাদের আত্নত্যাগে আমরা স্বাধীন তাদের বিনম্র শ্রদ্ধায় স্মরন করি। মুক্তিযুদ্ধের চেতনা বইবে প্রজম্ম থেকে প্রজন্মান্তরে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ