১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ১০:২৯ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর উপজেলা
  3. কিশোরগঞ্জ জেলা
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম জেলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নেত্রকোনা জেলা
  10. নোয়াখালী জেলা
  11. ফেনী জেলা
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ জেলা
  15. রাজনীতি

রামগতিতে শাহনাজের খুনির ফাঁসির দাবীতে মানববন্ধন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুন ২৫, ২০২৪ ১২:১২ পূর্বাহ্ণ

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে তুচ্ছ কথার জেওে নির্মম ভাবে শাহনাজ বেগম (৩০) কে ধারালো ছেনি দিয়ে কুপিয়ে হত্যাকারী খুনি পাষন্ড স্বামী সাহাব উদ্দিনের ফাঁসির দাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী।

রোববার (২৩ জুন) সকালে বেসরকারী উন্নয়ন সংস্থা নিজেরা করির সহযোগীতায় ও এলাকাবাসী এবং আলেকজান্ডার ভূমিহীন সংগঠনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন শাহনাজের বাবা ফছিয়ল আলম, ভাই হেলাল, মামলার বাদী শাহনাজের বড় ভাই বেলাল, আলেকজান্ডার ভূমিহীন সংগঠনের সভাপতি মো. ছিদ্দিকুর রহমান, আলেকজান্ডার ভূমিহীন সংগঠনের নেতা মো. গিয়াস উদ্দিন, উপজেলা সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা কমিটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক মুহাম্মদ নিজাম উদ্দিন, নিজেরা করি সমন্বয়কারী স্বপ্না বিশ্বাস।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা বলেন, দ্বীর্ঘদিন থেকে শাহনাজ তার শশুর বাড়ীর পরিবারের সদস্যদের হাতে বারবার নির্যাতনের শিকার হয়েছে।
অবশেষে পাষন্ড স্বামী তাকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করে লাশ ধারালো ছেনি দিয়ে বিকৃত করে ফেলে। আমরা খুনির ফাঁসির দাবী জানাই।

উল্লেখ্য যে, গত (১৮ জুন) মঙ্গলবার স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়ার এক পর্যায়ে ঘরের দরজা জানালা বন্ধ করে পাষন্ড স্বামী শাহাব উদ্দিন তার হাতে থাকা ধারালো ছেনি দিয়ে এলোপাথারী কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে তার স্ত্রী শাহনাজকে। ঘটনাস্থলে স্ত্রীর মৃত্যু হয়।
ঘটনার পর বিকালে স্থানীয় এলকাবাসীর সহযোগীতায় ঘাতক শিহাবকে আটক করে পুলিশ।

সাহাব উদ্দিন পৌরসভার ৫নং ওয়ার্ড শ্যামল গ্রামের মৃত জালাল আহাম্মদের ছেলে। তার স্ত্রী শাহনাজ বেগম চর পোড়াগাছা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফছিয়ল আলমের মেয়ে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর উপজেলা