২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৩:২৯ বুধবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর উপজেলা
  3. কিশোরগঞ্জ জেলা
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম জেলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নেত্রকোনা জেলা
  10. নোয়াখালী জেলা
  11. ফেনী জেলা
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ জেলা
  15. রাজনীতি

হোসেনপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উদযাপন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৩:৩৫ অপরাহ্ণ

মোহাম্মদ জাকির হোসেন, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: হোসেনপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উদযাপন করা হয়েছে।

হোসেনপুর উপজেলা প্রশাসন এ উপলক্ষ্যে বুধবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে রাত সাড়ে ১২টায় উপজেলা পরিষদ চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন,পরে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, সরকারি, স্বায়ত্বশাসিত ব্যক্তিমালিকানা ভবন ও দোকানপাটসমূহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করে, সকাল সাড়ে ৮টায় পৌরসদরে অবস্থিত সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে প্রভাতফেরি, সকাল ৯টায় উপজেলা পরিষদ অডিটরিয়াম হলে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের তাৎপর্য উল্লেখপূর্বক আলোচনা সভা বাদ জোহর ভাষা শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও জাতির শান্তি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।

রাত সাড়ে ১২টায় ভাষা শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পন করেন, কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা.জাকিয়া নুর লিপি, হোসেনপুর উপজেলা পরিষদের পক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেলের নেতৃত্বে ইউএনও অনিন্দ্য মন্ডল ও উপজেলা পরিষদের অফিসারগণ, হোসেনপুর থানার পক্ষে হোসেনপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সৃজন চন্দ্র সরকার ও অফিসার ইনচার্জ নাহিদ হাসান সুমন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর পক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকু, হোসেনপুর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের পক্ষে ডিজিএম মো. আবদুল্ল্যাহ আল আমিন চৌধুরি, হোসেনপুর ফায়ার সার্ভিসের পক্ষে মো. রাকিবুল হাসান, উপজেলা আ’লীগের পক্ষে সভাপতি মো. জহিরুল ইসলাম নুরু মিয়া ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, হোসেনপুর সরকারি ডিগ্রী কলেজের পক্ষে অধ্যক্ষ ওয়াহিদুজ্জামান, হোসেনপুর মহিলা ডিগ্রী কলেজের পক্ষে অধ্যক্ষ মোছলেহ উদ্দিন, হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুলের পক্ষে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এসএম জহির রায়হান, হোসেনপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষে প্রধান শিক্ষক কাজী আছমা বেগম, হাজী আফতাব উদ্দিন মেমোরিয়াল স্কুলের পক্ষে সন্তোষ চন্দ্র মোদক, হোসেনপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষে সভাপতি একেএম মোহাম্মদ আলী।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর উপজেলা

আপনার জন্য নির্বাচিত