২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ রাত ৯:৫৫ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে শিক্ষার্থীদের চলাচলের রাস্তা বন্ধ করে দিলেন কাউন্সিলরের ছেলে

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ১, ২০২৩ ৪:৪০ অপরাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে শিক্ষার্থীদের চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে পৌর ৩নং রতনপুর ওয়ার্ডের সাবেক লাতু কমিশনারের ছেলে মো. রাসেল বাবুর বিরুদ্ধে। রাসেলের এমন কর্মকান্ডে বিদ্যালয়ের শিক্ষার্থী, স্থানীয় বাসিন্দা ও সংখ্যালঘুদের চলাচলে ব্যাপক বিঘ্ন ঘটায় এলাকাব্যাপী চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। ২৮ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শণে গেলে সত্যতা পাওয়া যায়।

স্থানীয়রা বলেন, এই রাস্তা দিয়ে আমরা সব সময় চলাচল করে আসছি। হঠাৎ এখানে বাঁশ দিয়ে রাস্তা বন্ধ করার পর আমাদের চলাচল করতে সমস্যা হচ্ছে। আমরা চাই যারা রাস্তাটি বন্ধ করেছে তারা এই সড়কটি চলাচলের জন্য খুলে দিবেন।

রামগঞ্জ স্টেশন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানান, আমাদের চলাফেরা করতে সমস্যা হয়। এই পথ ছাঢ়া অন্য পথে গেলে আমাদের স্কুলে যেতে দেরি হয়। আমরা চাই ব্যারিকেড উঠিয়ে রাস্তাটি খুলে দেওয়ার জন্য দাবি জানাচ্ছি।

এব্যাপারে জানতে চাইলে কাউন্সিলর পুত্র রাসেল বাবু বলেন, আমরা মানুষ চলাচলের রাস্তা মোটেও বন্ধ করিনি। শুধুমাত্র যারা মোটর সাইকেল, অটো রিক্সা চলাচল করতে না পারে এবং বখাটেদের চলাচল বন্ধ করতে আমরা রাস্তায় বাঁশের ব্যারিকেড দিয়ে বন্ধ করেছি। শিক্ষার্থীরা ও সংখ্যালঘুরা আগেও চলাচল করতো এখনও করে।

রামগঞ্জ স্টেশন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমরান হোসেন পাটোয়ারী বলেন, শিক্ষার্থীদের সমস্যা হচ্ছে এমন বিষয়ে এখনও কেউ আমাকে কোনো অভিযোগ করেনি। শিক্ষার্থীদের পক্ষে এসে কেউ অভিযোগ করলে আমরা স্কুল কর্তৃপক্ষের সাথে কথা বলে বিষয়টি দেখবো।

জানতে চাইলে সাবেক লাতু কমিশনার জানান, আমি আসলে কিছুই বলতে পারবো না। তবে শিক্ষার্থীদের চলার পথে বিঘ্ন হবে এটা আমিও চাইনা। আমি এখন চাঁদপুর আছি এসে বিষয়টি দেখবো।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ-সভাপতি রাশেদুল হাসান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার কাছে কয়েকজন অভিভাবক ও স্থানীয়রা অভিযোগ করেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ

আপনার জন্য নির্বাচিত