২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ১:০৮ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতিতে ১২ টি মন্ডপে দুর্গাপুজার আয়োজন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
অক্টোবর ৭, ২০২১ ১০:৫৮ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে সনাতন সম্প্রদায়ের সবচেয়ে বড় ও পরমানন্দময় মহা মিলনের শ্রী শ্রী দুর্গাপুজার এ মাঙ্গলিক উৎসবের আয়োজন করা হয়েছে এবার ১২ টি মন্ডপে।

এ বিষয়ে পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু মৃণাল দেবনাথ জানান, সকলের সহয়োগীতায় আমরা আশারাখি শান্তি শৃংখলার সহিত সুন্দর ভাবে পুজা অর্চনা করতে পারবো।

থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, আইন শৃংখলা ও নিরাপত্তায় আমরা সর্বাতœক প্রস্তুতি গ্রহন করেছি। প্রত্যেকটি মন্দিরে আমাদের টিম থাকবে পাশাপাশি আনসার সদস্যরা দায়িত্ব পালন করবে। অত্যন্ত আনন্দমূখর পরিবেশে শ্রী শ্রী দুর্গাপুজার অনুষ্ঠান সমূহ সমাপ্ত করতে পারবে।

উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল বলেন, ২/৩ টি মন্দিরে পুজা অর্চনা করতে যাওয়ার রাস্তার যে সমস্যা ছিল আমরা জরুরী ভিত্তিতে সংস্কারের জন্য বরাদ্দ দিয়েছি। অবশ্যই অল্প সময়ের মধ্যে তা সমাধান হয়ে যাবে। উপজেলার প্রতিটি মন্দিরে সুন্দরভাবে অনুষ্ঠানাধি সম্পন্ন করতে আমাদের পরিষদের পক্ষ সর্বাাতœক সহযোগীতা করা হবে।

১১ অক্টোবর সোমবার দুর্গাদেবীর ষষ্ঠাধি কল্পারম্ভ ও ষষ্ঠী বিহীত পুজার প্রশস্তা সায়ংকালে দেবীর বোধন, আমন্ত্রন ও অধিবাস দিয়ে পুজা শুরু হয়ে ১৫ অক্টোবর শুক্রবার বিজয়া দশমীর বিহীত পুজা সমাপান্তে বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে সনাতন সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শ্রী শ্রী শারদীয়া দুর্গাপুজা।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত