১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সন্ধ্যা ৬:৫১ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

হোসেনপুর থানার ওসিকে সাহেদল এতিমখানা মাদ্রাসার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জানুয়ারি ১১, ২০২৩ ১১:৪৮ অপরাহ্ণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: হোসেনপুর থানার পরিদর্শক তদন্ত মো. আসাদুজ্জামান পদায়ন প্রাপ্ত হয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হওয়ায় ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়েছে। বুধবার রাতে সাহেদল এতিমখানা মাদ্রাসার পক্ষ থেকে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান মাদ্রাসার প্রধান (মুহতামিম) মুফতি মো. আবুল কাশেম, মুফতি মো. শরিফুল ইসলাম ও ফরিদ উদ্দিন আহমেদ।

তিনি ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ থেকে সমাজকর্ম বিষয়ে অনার্সসহ মাষ্টাস ডিগ্রী অর্জন করার পর ২০১০ সালে ময়মনসিংহের ফুলপুর বহিরাগত ক্যাডেট উপ-পরিদর্শক(এসআই) পদে যোগদান করেন।

ইতিপূর্বে টাঙ্গাইল জেলার গোয়েন্দা শাখাসহ ঢাকা মেট্রো পলিটন পুলিশে সুনামের সহিত কাজ করার অবদান রাখায় ঢাকা জেলার কেরানিগঞ্জ মডেল থানায় পুলিশ পরিদর্শক (অপারেশন) হিসেবে দায়িত্ব পালনের পর বদলি সূত্রে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার আহোতিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন শেষে বিগত বছরের ৫মে থেকে হোসেনপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দক্ষতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে এ এলাকায় অগ্রণী ভূমিকা রাখায় জেলা পুলিশ সুপারের সুনজরে আসে।

এছাড়াও পেশাগত জীবনে কাজের স্বকৃতিস্বরুপ ইতিপূর্বে তিনি আইজিপি পদকসহ একাধিক পুরস্কারে ভূষিত হয়েছেন যে জন্য গত ১০ জানুয়ারি মঙ্গলবার কিশোরগঞ্জ পুলিশ সুপারের অফিস আদেশ মূলে হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে পদায়ন প্রাপ্ত হন।

ব্যক্তিগত জীবনে তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। তাঁর স্ত্রী ও একজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। তিনি তাঁর অনুপ্রেরণায় সৎ জীবন যাপনে অনুপ্রাণিত হতে অবস্ত হচ্ছেন। ওসি হিসেবে পদায়ন পাওয়ায় তিনি দায়িত্বটাকে জনসেবায় উসর্গ করতে চান। এজন্য তিনি সকলের সহযোগিতা ও দোয়া চান।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ

আপনার জন্য নির্বাচিত