২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সন্ধ্যা ৭:২০ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পাকুন্দিয়ায় যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ২৬, ২০২২ ১০:৫৭ অপরাহ্ণ

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় যথাযথ মর্যাদায় উদযাপন করা হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

দিবসটি উপলক্ষে শনিবার উপজেলা প্রশাসন পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সরকারী, বেসরকারী পর্যায়ে নানা কর্মসূচী গ্রহণ করা হয়। সূর্য উদয়ের সাথে সাথে বিভিন্ন সরকারী অফিসসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৮টায় পাকুন্দিয়া সরকারী কলেজের স্মৃতিসৌধে উপজেলা প্রশাসনের নেতৃত্বে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধাসহ, স্বাস্থ্য কমপ্লেক্স, পৌরসভা, ফায়ার সার্ভিস, পল্লী বিদ্যুৎ, কৃষকলীগ, শ্রমিক লীগসহ নানা পেশার মানুষ স্বাধীনতা সংগ্রামে বীর শহীদদের প্রতি পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল ৯টায় পাকুন্দিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শন, জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এতে মুক্তিযোদ্ধা, পুলিশ, বিএনসিসি, আনসার ভিডিপি, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিশু কিশোর সংগঠনের সদস্যরা অংশ নেন। বেলা ১২টায় উপজেলা পরিষদ হল রুমে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়। দুপুর ২টায় হাসপাতালে উন্নত মানের খাবার পরিবেশন। বিকাল ৪টায় উপজেলা চত্ত্বরে মহিলাদের অংশগ্রহণে ক্রীড়া অনুষ্ঠান, একই সময়ে পাকুন্দিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

এদিকে পাকুন্দিয়া আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন পুলিশ প্রহরায় সকাল ১০.৩০টায় উপজেলা বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর