৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ১১:৫২ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

নান্দাইলে প্রলোভন দেখিয়ে ৪ লক্ষাধিক টাকা আত্মসাত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ১২, ২০২১ ১০:৫১ অপরাহ্ণ

মো. শফিকুল ইসলাম শফিক, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের নারায়নপুর গ্রামের ফরিদ মিয়া তার স্ত্রী শারমিন আক্তার চাচাতো বোন শাহানাজ পারভিন ও চাচাতো ভাই মোজ্জাহিদুল ইসলামকে স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসায় চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রায় ১৫ মাস পূর্বে নান্দাইল পৌর এলাকার কাকচর গ্রামের জনৈক রাকিবুল আজাদ সজিব বিভিন্ন সময়ে তাদের কাছ থেকে ৪লাখ ২২হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলে থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানাগেছে, উক্ত রাকিবুল আজাদ সজিব তাদেরকে কোন চাকুরী দিতে না পেরে সমদয় টাকা আত্মসাত করার পায়তারা করে আসছে। উক্ত ঘটনা নিয়ে এলাকায় বেশ কয়েকটি শালিস দরবার হলেও রাকিবুল ইসলাম সজিব টাকা ফেরত দিবে বলে এবং দেই দিচ্ছি করে তালবাহানা করে আসছে।

এব্যাপারে শারমিন আক্তারের স্বামী ফরিদ মিয়া নান্দাইল মডেল থানায় উল্লেখিত একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। যাহা বর্তমানে পুলিশের তদন্তাধীন রয়েছে। এদিকে ফরিদ মিয়া উল্লেখিত টাকা ফেরত পাওয়ার দাবীতে নান্দাইলের মাননীয় জাতীয় সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল ও নান্দাইল প্রেসক্লাব সহ একাধিক স্থানে উল্লেখিত বিষয়ে অভিযোগ দায়ের করেছেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ