২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১১:২৩ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কমলনগরে বিবাহিত-অছাত্র দিয়ে কমিটি দেয়ায় দুই ছাত্রলীগ নেতার পদত্যাগ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ১, ২০২২ ১১:৪৬ অপরাহ্ণ

মো. নুর হোসেন, কমলনগর সংবাদদাতা: ক্ষ্মীপুরের কমলনগরে ছাত্রলীগের নতুন কমিটি থেকে স্ব-ইচ্ছায় পদত্যাগ বা অব্যহতি নেন সাবেক সদস্য সচিব বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আসাদ বীন হাবিব।

এদিকে সহ-সভাপতির পদ থেকেও পদত্যাগ করেন হারুনুর রশিদ চৌধুরী। মঙ্গলবার সকালে ছাত্রলীগের দলীয় প্যাডে লিখিতভাবে দলীয় পদ থেকে অব্যহতি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পেইজবুকে প্রচার করেন তারা।

এতে কমেন্টসে দলীয় নেতা-কর্মীদের বিদ্রুপ মন্তব্য দেখা যায়। প্রসঙ্গত, এর আগে গত সোমবার (২৮ ফেব্রুয়ারী) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি মো. শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক মো. জিয়াউল করিম নিশান স্বাক্ষরিত কমিটিতে সভাপতি মো. রাকিব হোসেন সোহেল, সহ সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, মো. শরীফুল ইসলাম বাহার, সাধারণ সম্পাদক মো. আজাদ উদ্দিন, যুগ্ম-সম্পাদক আসাদ বীন হাবিব, সাংগঠনিক সম্পাদক শাহ আহসান আহম্মেদ রোমেল, আবু সাঈদকে করা হয়।

দলীভাবে জানা যায়, বিবাহিত ও অছাত্রদের দিয়ে নতুন কমিটি ঘোষণা দেয়ার কারণে নেতা-কর্মীদের মধ্যে বিদ্রুপ ও ক্ষোভ সৃষ্টি হয়। কমিটিতে সাধারণ সম্পাদক মো. আজাদ উদ্দিনের ছাত্রত্ব নিয়ে নানান প্রশ্ন উঠে। এছাড়াও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ বিবাহিত। তবে তার বয়স নিয়ে বিব্রত স্থানীয় নেতা-কর্মীরা। এবং তিনি উপজেলার চর লরেন্স ইউনিয়নে বাসিন্দা মিতু বেগম নামে নারী সাথে সংসারে আবদ্ধ রয়েছে বলে জানা যায়।

এদিকে হারুন ও আসাদ জানান, বিবাহিত-অছাত্র দিয়ে কমিটি করে ত্যাগিদের অমূল্যায়ন করায় তারা পদত্যাগ করেন। জেলা ছাত্রলীগের সভাপতি মো. শাহাদাত হোসেন শরীফ বলেন, দলীয় সংবিধান না মেনে যদি কেউ পদত্যাগ করেন তাতে সমস্যা নেই।

অছাত্র-বিবাহিতের বিষয়ে তিনি বলেন সম্মেলনের সময় দেওয়া জীবনবৃত্তান্ত দেখে কমিটি দেওয়া হয়েছে, এতে যদি কেউ অছাত্র বা বিবাহিত হয় বলে প্রমান মিলে তাকে অবশ্যই অব্যহতি দেওয়া হবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর