২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ১২:১৯ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কিশোরগঞ্জে ইজিবাইক ছিনতাই চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ১৯, ২০২৩ ১০:২৬ অপরাহ্ণ

খায়রুল আলম ফয়সাল,কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে চেতনানাশক ঔষধ প্রয়োগ করে একটি ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় সিসিটিভি ফুটেজের সূত্র ধরে মো. শিপন মিয়া (২৫), মো. জাহাঙ্গীর আলম (২৫), মো. সিরাজুল ইসলাম (৪২), মো. অংকুর মিয়া ওরফে রিপন (২৮) ও মো. শাহীন খান (৩২) নামে অটোরিক্সা ও ইজিবাইক ছিনতাই চক্রের সক্রিয় পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া দুটি ইজিবাইক ও একটি মোবাইল উদ্ধার এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও চেতনাশক ঔষধ উদ্ধার করে জব্দ করা হয়েছে।

মঙ্গলবার সকালে কিশোরগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে তাদের গ্রেপ্তারের বিষয়টি জানান পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)। গ্রেপ্তার হওয়া ছিনতাই চক্রের পাঁচ সদস্যের মধ্যে মো. শিপন মিয়া পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বরুনাকান্দা গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে, মো. জাহাঙ্গীর আলম জেলার তাড়াইল উপজেলার বোরগাঁও গ্রামের মো. রতন মিয়ার ছেলে, মো. সিরাজুল ইসলাম নান্দাইল উপজেলার মাইজহাটি গ্রামের আব্দুল মুসলিম উদ্দিনের ছেলে, মো. অংকুর মিয়া ওরফে রিপন নান্দাইল উপজেলার কিসমত রসুলপুর গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে এবং মো. শাহীন খান নান্দাইল উপজেলার মোরাগালা গ্রামের মৃত ফিরোজ খানের ছেলে।

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) জানান, গত ১৪ ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত বাজার থেকে তিনজন যুবক যাত্রীবেশে মো. মামুন মিয়ার ইজিবাইক ভাড়া করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের দিকে রওনা হয়। পথে ইজিবাইকচালক মো. মামুন মিয়াকে চেতনানাশক ঔষধ প্রয়োগ করে লতিবাবাদ ইউনিয়নের মায়াকানন পার্কের বিপরীতে জনতা বাজারগামী সড়কের পাশে ফেলে রেখে তার ইজিবাইক, মোবাইল ফোন ও নগদ দেড় হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়। পুরো ঘটনাটি ঘটনাস্থল সংলগ্ন একটি বাড়ির সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। ঘটনার পর পরই ইজিবাইক চালক মামুন মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠান। ইজিবাইক চালক মামুন মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের মো. রিয়াজ উদ্দীনের ছেলে। এ ঘটনায় গত ১৭ ডিসেম্বর ভিকটিমের পিতা মো. রিয়াজ উদ্দিন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা (নং-২৪) দায়ের করেন। এদিকে ঘটনার পর পরই জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সিসিটিভ ফুটেজ সংগ্রহ করেন।

পুলিশ সুপারের নির্দেশে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার পিপিএম (বার) এর নেতৃত্বে ডিবি পুলিশ প্রাথমিক তদন্ত শুরু করে। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণের মাধ্যমে গত রোববার নান্দাইলের বরুনাকান্দা গ্রাম থেকে মো. শিপন মিয়াকে আটক করার পর একে একে অভিযান চালিয়ে এ ঘটনায় সরাসরি জড়িত দুইজনসহ ছিনতাই চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মামুন মিয়ার ইজিবাইকসহ দুটি চোরাই ইজিবাইক, ভিকটিমের মোবাইল ফোন ও চেতনানাশক ঔষধের ড্রপ উদ্ধার করা হয়। শিপন মিয়াকে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে সরাসরি জড়িত আরো দুইজনকে গ্রেপ্তারের জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে বলেও পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) জানিয়েছেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত