৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১২:৩১ মঙ্গলবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কিশোরগঞ্জ ঔষুধ প্রতিনিধিদের সাথে ফাতেমা হসপিটালের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ৭, ২০২৩ ২:২৬ অপরাহ্ণ

সাম্প্রতিক স্বদেশ ডেক্স: ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও জমকালো আয়োজনের মধ্যে দিয়ে কিশোরগঞ্জ ঔষুধ প্রতিনিধিদের সাথে ফাতেমা (রা:) মা ও শিশু স্পেশালাইজড হসপিটালের কর্মকর্তা কর্মচারীবৃন্দের সাথে মতবিনিময় সভা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুর ২ ঘটিকায় কিশোরগঞ্জ খরমপট্টি অবস্থিত ফাতেমা (রা:) মা ও শিশু স্পেশালাইজড হসপিটালের দ্বিতীয় তলায় এ সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন থেকে তেলোয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের শুভসূচনা করা হয়।

অনুষ্ঠানের শুরুতে হসপিটালের পক্ষ থেকে রজনীগন্ধার ফুলেল শুভেচ্ছা জানানো হয় আগত সকল আমন্ত্রীত অতিথিদের। ।

কিশোরগঞ্জ ফাতেমা (রা:) মা ও শিশু স্পেশালাইজড হসপিটালের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক ডা: তৌফিকুর রহমান জয় (টি আর জয়) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাতেমা (রা:) মা ও শিশু স্পেশালাইজড হাসপাতালের সম্মানিত চেয়ারম্যান রিমা রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবজাতক ও শিশু কিশোর রোগ বিশেষজ্ঞ ডা. মো. মাঈদুল ইসলাম খান (রাশেদ), ডা. ফাল্গুণী হক, ইরটেনসিভ কেয়ার এন্ড পেইন মেডিসিন বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ হাসান পারভেজ, গাইনী ডা: তাসলিমা আক্তার বৃষ্টি, আবাসিক মেডিকেল অফিসার ডা. রিংকু, স্টাপ ইনচার্জ রাজু আহম্মেদ রাজুসহ প্রমূখ।

কিশোরগঞ্জ ফাতেমা (রা:) মা ও শিশু স্পেশালাইজড হসপিটালের মেডিকেল টেকনোলজি কে এস জুয়েল এর সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ ফার্মাসিউটিক্যাল ম্যানেজার ফোরাম এর সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. মাহাবুবুর রহমান আরিফ, সাংগঠনিক সম্পাদক শফিকুল হক খান, যুগ্ন-সাধারণ সম্পাদক মোহাম্মদ রাসেল পাটওয়ারী, কিশোরগঞ্জ জেলা ফারিয়ার সভাপতি ইমন, সাধারণ সম্পাদক অপুসহ প্রমূখ।

ফাতেমা (রা:) মা ও শিশু স্পেশালাইজড হসপিটালের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক ডা: তৌফিকুর রহমান জয় (টি আর জয়) তাঁর স্বাগত বক্তব্যে প্রতিষ্ঠানের ডাক্তার, কর্মকর্তা, কর্মচারীবৃন্দের সাথে পরিচিতি হসপিটালের লক্ষ-উদ্দ্যেশ্য নিয়ে আলোচনার পাশাপাশি নরমাল ডেলিভারী সম্পর্কে আলোকপাত করেন।

তিনি জানান, অপ্রয়োজনীয় সিজার কে না বলুন, নরমালে প্রসব করুন-ঝুকিমুক্ত জীবন গড়ুন এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নরমাল ডেলিভারীর উপর গুরুত্ব আরোপ করেন। অপ্রয়োজনীয় সিজার এর ক্ষতিকর দিকগুলো সামনে তুলে ধরেন। এবং নরমাল ডেলিভারীর উপর গুরুত্ব আরোপ করেন।

এছাড়াও শুধু নভেম্বর-২৩ মাসেই ফাতেমা (রা:) মা ও শিশু স্পেশালাইজড হসপিটালে প্রায় ১৪০+ (একশত চল্লিশ প্লাস) নরমাল ডেলিভারী সফলভাবে সম্পন্ন হয়েছে বলেও তিনি অভিব্যক্তি প্রকাশ করেন। এবং সকলের মাধ্যমে প্রচার-প্রচারনা, সহযোগিতা ও দোয়া কামনা করেন।

ফাতেমা (রা:) মা ও শিশু স্পেশালাইজড হসপিটালের সম্মানিত চেয়ারম্যান রিমা রহমান তাঁর হসপিটালে শুধু নভেম্বর মাসেই প্রায় ১৪০+ (একশত চল্লিশ প্লাস) নরমাল ডেলিভারী সফলভাবে সম্পন্ন হয়েছে এ উপলক্ষে একটি কেক কাটার আয়োজন করেন। এবং  কেকটি অমন্ত্রিত অতিথিদের মাধ্যমে কাটান।

হসপিটালের ইমাম মো. মমতাজ উদ্দিনের দোয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হলো।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

নভেম্বর থেকে হোয়াটসঅ্যাপ কাজ করবে না যেসব ফোনে

ষড়যন্ত্রকাদিদের কঠোর হুঁশিয়ারি দিলেন নৌকার প্রার্থী আবদুল কাহার আকন্দ

রমজানে অসহায় বঞ্চিত ও এতিমদের পাশে থাকবে জেড ফোর্স রামগঞ্জ সেক্টর প্রবাসী ফোরাম

কুলিয়ারচরে বাপ্রাবি সহকারী শিক্ষক সমিতির সভাপতি সোহেল ও সাধারণ সম্পাদক মাহবুবুর

রামগতির গজারিয়ার লাইটার জাহাজ ডুবি

পত্নীতলায় জেলেদের মাঝে ছাগল বিতরণ

রামগতিতে সহায় সম্বলহীনদের মধ্যে এককালীন অনুদান প্রদান

রামগতির মেঘনা নদীতে ২২ দিন মাছ ধরা বন্ধ

রামগতিতে বিনম্র শ্রদ্ধায় নানান কর্মসূচীতে জাতীয় শোক দিবস পালিত

কমলনগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে ভারতের পতিতালয়ে বিক্রি, স্বামী আটক