৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ভোর ৫:০৯ মঙ্গলবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কুলিয়ারচরে টাকাসহ সাত জুয়ারি আটক

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ২, ২০২২ ১১:৫৫ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিশেষ অভিযান পরিচালনা করে জুয়ার আসরে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ১১ হাজার ১শত ৬০ টাকাসহ সাত জুয়ারিকে আটক করেছে থানা পুলিশ।

বুধবার (২ মার্চ) দুপুরে তাদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৪/৬/১১ ধারায় মামলা রজু পূর্বক কিশোরগঞ্জে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলেন ১. মো. রোমান (৩৫) পিতা-মৃতঃ আইয়ুব খান ২. মো. আল আমিন (২২) পিতা: মৃত. হাবিব ৩. মো. লিটন মিয়া (৩২) পিতা: মো. আলম মিয়া ৪. উজ্জল চন্দ্র বর্মন (২৫) পিতা: স্বর্গীয় রতন চন্দ্র বর্মন ৫. মো. নজরুল মিয়া (৩০) পিতা: মৃত আঙ্গুর মিয়া ৬. মো. রুবেল (৩২) পিতা: আবদুল আওয়াল এদের প্রত্যেকেই কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের দড়িগাঁও গ্রামের বাসিন্দা এবং ৭. মো. শরিফ মিয়া (২৮) বীর কাশিম নগর গ্রামের মো. মুক্তার উদ্দিনের ছেলে।

জানা যায়, বুধবার (২ মার্চ) রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দড়িগাঁও (মিয়া বাড়ী) এলাকার জনৈক বুলবুল মিয়ার পরিত্যাক্ত বাংলোঘরে অভিযান পরিচালনা করে জুয়া খেলার আসর থেকে তাদের আটক করা হয়।

এবিষয়ে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের জুয়া খেলা অবস্থায় হাতে নাতে আটক করা হয়। এদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু পূর্বক কিশোরগঞ্জের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত