২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ রাত ৮:২৪ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

হোসেনপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
আগস্ট ৩০, ২০২২ ১১:৫১ অপরাহ্ণ

মো. জাকির হোসেন, হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: দ্রব্যমূল্য বৃদ্ধি ও ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতা নিহতের প্রতিবাদে বিএনপির উদ্যোগে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার হোসেনপুর উপজেলা বিএনপির ১ নং যুগ্ম আহ্বায়ক সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে গোহাটা ময়দানে এ বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মাজহারুল ইসলাম।

বিক্ষোভ সমাবেশে বিএনপির বিভিন্ন ইউনিয়নের আহ্বায়ক কমিটির সভাপতিদের নেতৃত্বে তৃলমূলের নেতাকর্মীরা বিক্ষোভসহ জড়ো হন। দীর্ঘদিন পর পুলিশের অনুমতি ক্রমে সন্ধার আগেই সমাবেশ শেষ করতে হবে এ রকম অনুমতির কারণে ইউনিয়ন ও উপজেলার আহ্বায়ক কমিটির নেতাদের বক্তব্যের জন্য এক-দু’ মিনিট করে সময় নির্ধারণ করে দেয় সমাবেশ পরিচালনা দায়িত্বে থাকা সঞ্চালক। যে কারণে সময় সল্পতার কারণে সন্ধা ঘনিয়ে আসলে মাগরিব আযানের পরই সমাবেশ শেষ হওয়ায় জেলা নেত্ববৃন্দ কোন রকম সংক্ষিপ্ত বক্তব্য প্রদানের মাধ্যমেই তড়িঘরি করে বক্তব্য শেষ করেন। সমাবেশে তৃণমূলের নেতা কর্মীরা বলেন ভোটার বিহীন এ সরকারকে উৎকাত করতে তাঁরা তাদের নির্দেশের অপেক্ষায় আছেন। এ জন্য আগামীতে কঠোর আন্দোলন সংগ্রামে তৃণমূল নেতাকর্মীরা আন্দোলন সংগ্রামে অংশ গ্রহণে অঙ্গীকারাবদ্ধ বলে মত প্রকাশ করেন।

হোসেনপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট মনিরুল হক রাজনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা সহসভাপতি জাহাঙ্গীর আলম মোল্লা, সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাঈল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, জেলা শ্রমিক দলের সভাপতি সালা উদ্দিন বাচ্চু, সাধারণ সম্পাদক দিদারুল হক, যুবদলের সভাপতি জিএস শরিফুল হক শরিফ, ছাত্রদলের সভাপতি মারুফ মিয়া প্রমুখ।

সমাবেশে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যার তীব্র নিন্দা প্রকাশ করে এর বিচার দাবী করা হয়। সেই সাথে তেলের মূল্য লিটারে ৫টাকা কমানোকে উপহাস বলে মন্তব্য করেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ

আপনার জন্য নির্বাচিত