২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৩:০২ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কুলিয়ারচরে নারী কাউন্সিলরের মানববন্ধন ও প্রতিবাদ মিছিল

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ৫, ২০২১ ১১:৪৪ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা তথ্য ও অপপ্রচারকারী জুয়েল স্বাধীন বাংলা ফেসবুক পেজ এবং প্ররোচনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর মোছাঃ ইয়াছমিন বেগম মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করেছেন।

রবিবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে কুলিয়ারচর পৌরসভা কার্যালয় প্রাঙ্গণে পৌর এলাকার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের জনগণের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করা হয়।

উক্ত মানববন্ধনে বক্তারা জুয়েল স্বাধীন বাংলা ফেসবুক পেজ কর্তৃক নারী কাউন্সিলর ইয়াসমিনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এর সুষ্ঠু বিচার দাবি জানান।

কাউন্সিলর ইয়াছমিন বলেন, আমি জুয়েল স্বাধীন বাংলা পেজের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় আইসিটি আইনে একটি মামলা দায়ের করেছি, আইনের মাধ্যমে এর সঠিক বিচার দাবি করছি।

এই বিষয়ে কুলিয়ারচর পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন বলেন, আমার জানামতে ইয়াছমিন অত্যন্ত পরিশ্রমী কাউন্সিলর। তার বিরুদ্ধে সামাজিক মাধ্যম ফেসবুকে যে অপপ্রচার হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত