১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সকাল ৯:১০ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

ডিপ্লোমা নার্স না থাকায় কমলনগর মর্ডান হাসপাতাল ( প্রাঃ) লিঃ বন্ধ রাখার নির্দেশ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ২০, ২০২২ ১২:৪৩ পূর্বাহ্ণ

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর (লক্ষ্মীপুর)প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার করইতলা বাজারের কমলনগর মডার্ণ হাসপাতাল (প্রাঃ) লি: বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন লক্ষ্মীপুর সিভিল সার্জন ডা: আহমেদ কবির।

সোমবার (১৮ ই জুলাই) দুপুরে হাসপাতাল পরিদর্শন করে হাসপাতালে কোনো ডিপ্লোমা নার্স না পাওয়ায় তিনি লিখিতভাবে এ নির্দেশ প্রদান করেন।

লিখিত এই নির্দেশনা হাসপাতাল কর্তৃপক্ষের নিকট পৌঁছে দেওয়ার ১ ঘন্টা আগে “কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স” নামক ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়। পরে লিখিত নির্দেশনাটি উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. রিয়াজ হাসপাতালের এমডি হারুনুর রশিদের নিকট পৌঁছে দেন।

এদিকে সিভিল সার্জন সাক্ষরিত লিখিত নির্দেশনায় উল্লেখ করা হয় হাসপাতালে রোগী ভর্তি থাকলেও কোনো ডিপ্লোমা নার্স নেই। পূর্বে যাদের নিয়োগ দেয়া হয়েছিলো তারা চলে যাওয়ার পর এখন পর্যন্ত নতুন কোনো ডিপ্লোমা নার্স নিয়োগ করা হয়নি।ডিপ্লোমা নার্স ব্যতিত হাসপাতালের কর্যক্রম পরিচালনা করা অবৈধ বিধায় হাসপাতালটির কার্যক্রম বন্ধ রাখার জন্য নির্দেশ প্রদান করা হলো।

হাসপাতালের এমডি হারুনুর রশিদ বলেন হাসপাতালে ২ জন ডিপ্লোমা নার্স রয়েছে। ঈদের ছুটি ও পারিবারিক ব্যস্ততা থাকায় তারা আসতে পারেনি। তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন বলে জানান।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর