২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১০:৩৬ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

নৌকার ভোট ওপেন মারতে হবে

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
নভেম্বর ৯, ২০২১ ১২:০২ পূর্বাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: আমরা একটা সংগঠন করি আমাদের আদর্শ বঙ্গবন্ধু। জননেত্রী শেখ হাসিনা নৌকার প্রার্থী মনোনিত করে দিয়েছেন। উনার বাহিরে আমরা কোন কথা বলতে পারবো না। তাই সবাইকে নৌকার ভোট ওপেন মারতে হবে। এর বাহিরে কোন কথা নাই। আর মেম্বারদের ভোট গোপনে হবে। মাইন্ড ইট এর বিকল্প কেউ কোন চিন্তা করবেন না। আমরা আগামী ২৮ তারিখে নৌকার মাঝি জাবেদকে বিজয়ই করেই আনবো।

তৃতীয় ধাপের ২৮ নভেম্বর তারিখের ইউপি নির্বাচনে এভাবে স্বতন্ত্র প্রার্থীদেরকে হুসীয়ারি করে কথাগুলি বলেন বাংলাদেশ আওয়ামীযুব লীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন৷

রোববার দিবাগত সন্ধায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৩নং ভাদুর ইউনিয়নের নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী জাবেদ হোসেনের গনসংযোগ শেষে সন্ধায় ভাদুর ইউনিয়র পৈতপুর গ্রামে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলামের বাড়িতে নেতাকর্মীসহ সকল প্রার্থীদের নিয়ে বৈঠকে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলাম, চেয়ারম্যান প্রার্থী জাবেদ হোসেন ও মেম্বার প্রার্থীরাসহ দলীয় নেতাকর্মীরদেও সাথে এক মতবিনিময় সভায় হাবিবুর রহমান পবন আরো বলেন, আমাকে রামগঞ্জে কেউ চিনতোনা। ছোটবেলা থেকে ঢাকায় থাকি। ওখানে আমার রাজনৈতিক হাতেখড়ি। জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলাম রামগঞ্জে আমার আবিস্কারক। উনার কারণে আজ রামগঞ্জের ১০টা ইউনিয়নের নেতা-কর্মীদেও কাছে পরিচিত হয়েছি।

উল্লেখ্য অত্র ইউনিয়ন আওয়ামী লীগের নৌকা প্রতিক নিয়ে প্রার্থী জাবেদ হোসেন ছাড়াও স্বতন্ত্রপ্রার্থী রযেছেন বর্তমান ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহিদ হোসেন ভূইয়া, তবে জাহিদ হোসেন ভূইয়া দীর্ঘদিন যাবত দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে এলাকায় উন্নয়ন ও ইউনিয়ন পরিষদ কর্তৃক যথাযথ সেবা করার কারনে ব্যাপক জনসমর্থন রয়েছে এবং তিনি জেলার পরপর তিনবার শ্রেষ্ঠ চেয়ারম্যান হয়েছেন৷

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

পাকুন্দিয়ায় বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ বর্ষ বরণ উৎসব উদযাপন

পাকুন্দিয়া গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

হোসেনপুরে আগুনে ভষ্মিভূত ২টি ঘর: ১০লাখ টাকার ক্ষয়-ক্ষতি

রামগতিতে সচেতনতামূূূলক সাইকেল র‌্যালী

ইটনায় পানিতে ডুবে এক মৃগী রোগীর মৃত্যু

কিশোরগঞ্জে অভিনব কায়দায় মটর সাইকেল ও নগদ অর্থ ছিনতাই

কমলনগরে চেক জালিয়াতির মামলায় ইউএনও’র ড্রাইভার কারাগারে

কিশোরগঞ্জ প্রবাসী উদ্যোক্তা ফাউন্ডেশনের আলোচনা সভা ও সম্মাননা প্রদান

ঢাবি অ্যালামনাই এসোসিয়েশন ইউকের আয়োজনে অনুষ্ঠিত হলো শতবর্ষের বর্ণিল আয়োজন

কিশোরগঞ্জ ফার্মাসিউটিক্যাল ম্যানেজারস ফোরামের ইফতার মাহফিল ২০২৪ অনুষ্ঠিত