২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ রাত ২:৫৭ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পাকুন্দিয়ায় এমএ মান্নান মানিক কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও আইসিটি ভবন উদ্বোধন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ১৯, ২০২৩ ১২:০৭ অপরাহ্ণ

মোঃ মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর উৎসব মুখর পরিবেশে পাকুন্দিয়া পোড়াবাড়িয়া এমএ মান্নান মানিক কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও নবনির্মিত ৪তলা আইসিটি ভবনের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৮ মার্চ) এমএ মান্নান মানিক কলেজের খেলার মাঠে সকাল ১০টা থেকে দুপুর ৪টা পর্যন্ত উক্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পোড়াবাড়িয়া এমএ মান্নান মানিক কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব এমএ মান্নান মানিক।

এতে প্রধান অতিথি উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের জাতীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ।

সকাল ১০টায় প্রধান অতিথির আসন গ্রহণের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আনুষ্ঠানিকতা শুরু হয়। তারপর জাতীয় পতাকা উত্তোলন নবনির্মিত ৪তলা আইসিটি ভবন উদ্বোধন, জাতীয় সংগীত পরিবেশন, ক্রীড়া শপথ পাঠ, ক্রীড়া মশাল প্রজ্জ্বলন করা হয়। পরবর্তীকালে বিভিন্ন ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয় এবং খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার প্রদান করা হয়।

ক্রীড়া প্রতিযোগিতায় আরও উপস্থিত ছিলেন অত্র কলেজের অধ্যক্ষ মো. জসিম উদ্দিন, জেলা পরিষদের সদস্য সাবেক চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, নারান্দী ইউপি চেয়ারম্যান মোসলেহ উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. মেজবাহ উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান সুমন, উপজেলা কৃষক লীগ সাবেক সভাপতি বাবুল আহমেদসহ কলেজের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ