২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ভোর ৫:৪৭ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

গাংগাইল ইউনিয়নবাসীর পরিবর্তনের অঙ্গিকার নিয়ে চেয়ারম্যান প্রার্থী এড. নয়ন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
অক্টোবর ২৬, ২০২১ ১১:২১ অপরাহ্ণ

মো. শফিকুল ইসলাম শফিক, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৫নং গাংগাইল ইউনিয়নবাসীর ভাগ্য পরিবর্তনের অঙ্গিকার নিয়ে মাঠে নেমেছেন এড. আসাদুজ্জামান নয়ন। সে লক্ষ্যে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশা করছেন।

তিনি চেয়ারম্যান হয়ে দীর্ঘদিনের অবহেলিত গাংগাইল ইউপির পুরাতন জরাজীর্ণ ভবন ভেঙ্গে সুনির্দিষ্ট নতুন পরিষদ ভবন স্থাপন সহ ইউনিয়নের অবহেলিত রাস্তা-ঘাট ও ইউনিয়নবাসীর খেদমতে কাজ করতে চান। তিনি গাংগাইল ইউনিয়নকে একটি আদর্শ মডেল ইউনিয়ন গড়ে তুলতে গাংগাইল ইউনিয়নবাসীর সর্বোচ্চ সহযোগিতা কামনা করছেন।

নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক, উপজেলা শ্রমিক লীগের সাবেক আহব্বায়ক ও বর্তমান সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য বিশিষ্ট সমাজ সেবক এড. আসাদুজ্জামান নয়ন বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের সক্রিয় কর্মী হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি করোনাকালীন অসহায় মানুষদের বিভিন্ন ধরনের আর্থিক সহযোগিতা সহ তাদের পাশে থেকে করোনা যুদ্ধে সাহস যোগিয়েছেন। এছাড়া তিনি যুব সমাজকে মাদক ও জুয়ার করাল গ্রাস থেকে রক্ষা করতে বিভিন্ন খেলাধুলার টুর্ণামেন্ট আয়োজনের চেষ্টা অব্যাহত রেখেছেন। তিনি গত ইউপি নির্বাচনে জনগণের ভালোবাসায় তিনি চেয়ারম্যান প্রার্থীতায় অজ্ঞাত কারনে বিজয়ী প্রার্থীর একমাত্র নিকটতম প্রতিদ্বন্দি হয়েছিলেন। তবে তিনি জনগণের ভালবাসায় হাল ছাড়েননি।

এবারের ইউপি নির্বাচনেও জনগণের ইচ্ছায় পুনরায় তিনি চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা দিয়েছেন এবং ইউনিয়নের নারী-পুরুষ ভোটার সহ সাধারণ মানুষের সাথে গণসংযোগ করে যাচ্ছেন। শুধু তাই নয় তাঁর এই চেয়ারম্যান প্রার্থীতা বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও যুব সমাজ সহ সাধারণ জনগণের নিকট থেকে বেশ সারা পাচ্ছেন। নির্বাচনী এলাকার যুব সমাজকে নিয়ে গড়তে চান বঙ্গবন্ধুর সোনার বাংলা, যার মডেল হবে গাংগাইল ইউনিয়ন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী এড. আসাদুজ্জামান নয়ন বলেন, আমি নির্বাচিত হলে ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের অবহেলিত রাস্তা-ঘাটের উন্নয়ন সহ অসহায় সুবিধা বঞ্চিত গরীব দুঃখী মানুষের কল্যাণে কাজ করবো এটা জনগণকে দেওয়া শুধুমাত্র প্রতিশ্রুতি নয়, বাস্তবায়ন করে দেখাবো। সে লক্ষ্যে ইউনিয়নবাসীর পক্ষ থেকে প্রশাসনের সর্বাত্মক সহযোগীতায় একটি সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচনের জোর দাবী জানাই।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর