৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ২:৫৯ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পাকুন্দিয়ায় ভয়াবহ অগ্নিকান্ড একটি দোকান পড়ে ছাই

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ৫, ২০২৩ ১:১১ পূর্বাহ্ণ

মো. মুঞ্জুরুল হক মঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের মধ্য চরপলাশ গ্রামের ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এই অগ্নিকান্ডে একটি দোকানের সম্পূর্ণ মালামাল পড়ে ছাই হয়েগেছে।

মঙ্গলবার রাত ৩টার দিকে উপজেলার সুখিয়া ইউনিয়নের চরপলাশ মধ্যপাড়া এ অগ্নিকান্ড ঘটনা ঘটে। এই অগ্নিকান্ডে প্রায় পনের লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী বেলায়েত হোসেন কৌহিনুর জানান। তিনি ওই গ্রামের মৃত সামাদ মাস্টার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানান, গতকাল রাত ৩টার দিকে বন্ধ থাকা দোকানের শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত ঘটে। দোকানের মালিক বেলায়েত হোসেন কৌহিনুর জানান, অন্য দিনের মত দোকান বন্ধ করে বাড়িতে ঘুমিয়ে থাকি। হঠাৎ লোকজনের ডাকচিৎকারে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিভানোর কাজে অংশগ্রহণ করেও আগুন নিয়ন্ত্রণে আনা যায়। এ সময় আগুনে পড়ে তার সমস্ত মালামালসহ দোকানটি ভূষ্মিভুত হয়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী বেলায়েত হোসেন কৌহিনুর বলেন, আমার সহায় সম্পদ বলতে আর কিছুই নাই। আগুনে পড়ে আমার সব কিছুই ধ্বংস হয়ে গিয়েছে। আগুনে পুড়ে আমার অনুমান ১৫ লক্ষ টাকার মালামাল ছাই হয়ে গিয়েছে। আমি এ ব্যাপারে সরকারের নিকট আর্থিক সহযোগিতা কামনা করছি।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত