৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৯:৩৫ মঙ্গলবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

পাকুন্দিয়ায় ৫ দিন ব্যাপি কৃষি মেলার উদ্বোধন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুলাই ১১, ২০২৩ ১২:০৭ পূর্বাহ্ণ

মো. মুঞ্জুরুল হক মুঞ্জু, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৫দিন ব্যাপি কৃষি মেলা উদ্বোধন করা হয়েছে। সোমবার (১০ জুলাই) সকাল ১১টায় পৌরসদর ঈদগাহ মাঠে ফিতা কেটে ওই মেলার শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। মেলায় ১৬টি স্টল অংশগ্রহণ করে। বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা প্রকল্পের আওতায় ও উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজন করে।

কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ ও উপজেলা নির্বাহী অফিসার রোজলিন শহীদ চৌধুরী ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন।

কৃষি উপসহকারী আমিনুল হক শামীমের সঞ্চালনায় এই সময় উপস্থিত ছিলেন, কৃষি অফিসার কৃষিবিদ নূর এ আলম, সম্প্রসারণ কর্মকর্তা আবদুস ছামাদ, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মো. মেজবাহ উদ্দিন ও মজিবুর রহমান, সুখিয়া ইউপি চেয়ারম্যান আ. হামিদ টিটু, চরফরাদী ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, উপজেলা যুবলীগের আহবায়ক মো. হেলাল উদ্দিন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি নাজমুল ইসলাম দেওয়ানসহ উপসহকারী কৃষি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে মেলা চত্ত্বরে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের কয়েক শতাধিক কৃষক, কৃষাণী অংশ নেয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত