২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সন্ধ্যা ৬:১৩ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

লক্ষ্মীপুরে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ১২:১০ পূর্বাহ্ণ

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: মুজিব শতবর্ষে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মতো চাকরি জাতীয়করণ ও ৮দফা দাবি বাস্তবায়নে মানববন্ধন করেছে লক্ষ্মীপুরের স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকরা।

বুধবার (১৬ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ঐক্যজোট লক্ষ্মীপুর শাখা। এ সময় জেলার বিভিন্ন স্থান থেকে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকরা মানববন্ধনে অংশ নেন।

বক্তারা বলেন প্রধানমন্ত্রীর ঘোষণার পরেও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসাগুলো জাতীয়করণ হচ্ছে না। যুগের পর যুগ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকরা অবহেলিত রয়ে যাচ্ছে। স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসায় পড়ে বিশ্ববিদ্যালয় পর্যায় পর্যন্ত পড়ার সুযোগ থাকলেও, শিক্ষার্থীদের কোটি কোটি টাকার বই দিলেও যারা তাদের পড়াচ্ছেন, তারা অনাহারে অর্ধাহারে জীবনযাপন করছেন। অবিলম্বে চাকরি জাতীয়করণ ও ৮দফা দাবি বাস্তবায়ন না করলে আমরা আরো কঠোর কর্মসূচিতে যাব।

স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক ঐক্যজোটের সভাপতি মাওলানা আবদুর রহিমের সভাপতিত্বে মানববন্ধনে এ সময় বক্তব্য রাখেন সদস্য সচিব ছাইফ উল্লাহ হেলাল, মাওলানা আবদুর রব, মাওলানা মাকছুদুর রহমান, মাওলানা মোতালেব, ইসমাইল, রেহানা আক্তার প্রমুখ।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দের কাছে স্মারকলিপি প্রদান করে সংগঠনের নেতৃবৃন্দ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর