২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বিকাল ৫:২২ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

যাত্রা পথে পরিচয়, বাড়ি ফেরার কথা বলে কলা বাগানে ধর্ষণ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
অক্টোবর ২, ২০২২ ১০:০৮ পূর্বাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: যাত্রা পথে পরিচয়ে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার কলা বাগানে ধর্ষণের ঘটনা ঘটেছে।

শনিবার (১ অক্টোবর ২০২২ খ্রিঃ) সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ধর্ষক ও ধর্ষিতাকে থানায় নিয়ে আসে কুলিয়ারচর থানা পুলিশ

উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের পশ্চিম আব্দুল্লাহপুর এলাকার কলা বাগানে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) আনুমানিক রাত সাড়ে দশটায় এ ঘটনাটি ঘটে।

ধর্ষক উপজেলার গোবরিয়া আব্দুল্লাাহপুর ইউনিয়নের পূর্ব আব্দুল্লাহপুর গ্রামের মো. আলম মিয়ার ছেলে মো. সাদেক (২৫)।

ধর্ষিতার বাড়ি পার্শ্ববর্তী উপজেলা বাজিতপুরে।

জানা যায়, বাজিতপুর আসার পথে কমলাপুর রেলস্টেশনে সাদেকের সাথে পরিচয় হয় ধর্ষিতার। পরিচয়ে তার বাড়িও বাজিতপুরে মিথ্যা কথা বলেন সাদেক। পরিচয়ের পরে চট্টগ্রামগামী একটি লোকাল ট্রেনে একসাথে যাত্রা করেন। পরে ভৈরব রেলওয়ে স্টেশনে নেমে সিএনজিতে চড়ে আগরপুর বাসস্ট্যান্ডে পৌছেন তারা। সিএনজি থেকে নেমে রিকশায় চড়ে আব্দুল্লাহপুর পুরের দিকে যেতে থাকেন। তখন মেয়েটি রিকশাচালককে বলেন ভাগলপুরের দিকে যেতে কিন্তু রিকশাচালক কোনো কথা না শুনে পশ্চিম আব্দুল্লাহপুর গ্রামের ভিতর দিয়ে একটি নির্জন স্থানে (কলা বাগান)’র কাছে এলে রিকশাচালককে এখানেই নামিয়ে দিতে বলেন সাদেক। তাদেরকে নামিয়ে দিয়ে ফিরে আসেন রিকশাচালক। এমতাবস্থায় সন্দেহ হলে মেয়েটি চিৎকারের চেষ্টা করলে মুখ চেপে ধরে কলা বাগানের ভিতর নিয়ে যান সাদেক। পরে জোরপূর্বক মেয়েটিকে ধর্ষণ করে সাদেক। এদিকে মেয়েটিকে নামিয়ে দিয়ে আসা রিকশা চালক সাধুর গলিতে এসে কয়েকজনকে ঘটনাটি খুলে বললে স্থানীয়রা ঘটনাস্থলে যায়। তাদের উপস্থিতি টের পেয়ে ছেলেটি পালিয়ে যায়। পরে স্থানীয়রা মেয়েটিকে উদ্ধার করে স্থানীয় মেম্বারকে খবর দেয় এবং মেয়েটিকে সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিনের বাড়িতে রাখেন। বিভিন্ন খোঁজ খবরের মাধ্যমে ছেলেটিকে চিহ্নিত করে কৌশলে এনে সকালে পুলিশকে খবর দিলে ছেলে ও মেয়েকে আটক করে থানায় নিয়ে আসে থানা পুলিশ ।

এ বিষয়ে কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, আটককৃত সাদেক ধর্ষণের কথা স্বীকার করেছেন। এ ব্যাপারে মেয়েটি বাদী হয়ে ধর্ষণের মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং ধর্ষিতা কে মেডিকেল চেকআপের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ

আপনার জন্য নির্বাচিত