২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১:১৫ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়ার আগে জেনে শুনে দিবেন… কিশোরগঞ্জে পুলিশ সুপার

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
আগস্ট ২৮, ২০২২ ১০:৫১ অপরাহ্ণ

খায়রুল আলম ফয়সাল, কিশোরগঞ্জ প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়ার আগে জেনে শুনে দিবেন, বর্তমানে দেশে নানা ধরনের গুজবের জন্য অস্থিতিশীল অবস্থার সৃষ্টি হয়। এসব বিষয়ে সকলকে সজাগ থাকার আহবান জানান। হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ এর মতবিনিময় সভায় এমন কথা বলেন কিশোরগঞ্জের নব যোগদানকৃত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম ( বার)।

রবিবার বিকেলে কিশোরগঞ্জ পুলিশ লাইন্স ড্রিলশেডে জেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ও সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে কিশোরগঞ্জ জেলার নব যোগদানকৃত পুলিশ সুপারের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ পূজা উদযাপন কমিটির সভাপতি ভূপেন্দ্র ভৌমিক দোলন, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার এবং হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ এর সভাপতি ক্ষীতিশ দেবনাথ, সাধারণ সম্পাদক প্রণব কুমার সরকার ও ১৩ উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক এবং অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনা সভায় পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম ( বার) সভাপতিত্ব করেন এবং আগত অতিথিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। এ সময় তিনি সকলকে শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্ম পালন ও আইন-শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশের কঠোর অবস্থান এর কথা ব্যক্ত করেন। অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরীসহ জেলা পুলিশ অন্যান্য কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর