২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বিকাল ৫:৩৬ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কুলিয়ারচরে আ.লীগ সভাপতি হত্যার মামলার মূল আসামীকে নৌকার মনোনয়ন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
অক্টোবর ২৬, ২০২১ ১১:৩৭ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: তৃতীয় ধাপ ইউপি নির্বাচন-২০২১ কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ১নং গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. আব্দুল আওয়াল হত্যা মামলার মূল আসামী মো. এনামুল হককে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন দেয়ায় সংবাদ সম্মেলন করেছেন অপর এক আওয়ামী দলীয় মনোনয়ন প্রত্যাশী।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগের বর্তমান কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামসুদ্দোহা সাফি এই সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আমি একজন আওয়ামী লীগের নিবেদিত ও পরিক্ষিত কর্মী এবং মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ ও জমা প্রদান করি। অথচ বিশ্বস্ত সূত্রে জানতে পারি, রহস্যজনক কারণে আওয়ামী লীগের যাচাই-বাচাইয়ের নামের তালিকায় আমার নাম অন্তর্ভুক্ত না করে মোট চার জনের নামের তালিকা দলীয় কার্যালয়ে পাঠানো হয়।

তিনি বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান, আমার বাবা মরহুম আ. কাদির পাকিস্তান আমল থেকে জাতীয় চার নেতা, বঙ্গবন্ধু ও আলহাজ্ব মো. জিল্লুর রহমান ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি থাকা অবস্থায় চাকুরি হারানোর ভয় উপেক্ষা করে জীবন-মরণ বাজি রেখে অতি গোপনীয়তার সহিত দলীয় ও তাঁদের চিঠি পত্র এবং সংবাদ আনা নেয়া করতেন।

বংশগত ভাবে আমি একজন আওয়ামী পরিবারের সদস্য ও নির্যাতিত কর্মী এবং দেশের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধার সুযোগ্য সন্তান হয়েও কেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন পাওয়ার তালিকায় আমার নাম অন্তর্ভুক্ত করে পাঠানো হয়নি? এমন প্রশ্ন রেখে শামসুদ্দোহা সাফি আরও বলেন, অত্র ইউপিতে বর্তমানে যাকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে তিনি গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. আবদুল আওয়াল হত্যা মামলার মূল আসামী। আমাকে মনোনয়ন না দিয়ে নিজ দলীয় নেতা হত্যা মামলার মূল আসামীকে মনোনয়ন দেয়ায় এলাকায় বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এতে করে দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

তিনি বলেন, দলীয় মনোনয়ন যাচাই বাছাই নামের তালিকায় আমার নাম অন্তর্ভুক্ত করে কেন্দ্রীয় দলীয় কার্যালয়ে পাঠানো হলে নিশ্চিত দলীয় মনোনয়ন পেতাম। বিষয়টি পুনরায় বিবেচনা করে পূর্বের মনোনয়নপত্র বাতিল করে আমাকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এঁর নিকট জোরালো দাবি জানাচ্ছি।

এসময় এলাকার রাজনৈতিক, সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত

পত্নীতলায় এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের তিনদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

রামগতিতে খাদ্য পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ

লক্ষ্মীপুরে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি

নান্দাইলে রোপা আমন প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত

বাংলাদেশি জায়েদের গোল্ড অ্যাওয়ার্ড অর্জন

কমলনগরে ডাচবাংলা ব্যাংকের এজেন্ট ১৫ কোটি টাকা নিয়ে উধাও, সুদের লোভে সর্বশান্ত শতাধিক মানুষ

নান্দাইলে পিতার হত্যাকারীদের বিচারের দাবীতে কন্যার সাংবাদিক সম্মেলন

কুলিয়ারচরে অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের বাড়িতে বীর নিবাস নির্মাণ শুভ উদ্বোধন

পাকুন্দিয়ায় আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

কমলনগরে এতিমদের ঈদ উপহার