৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ২:৫৭ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে পালিয়ে বেড়াচ্ছেন মামলার বাদী

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ২৯, ২০২১ ১১:৪৮ অপরাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে বসতঘর ভাংচুর লুটপাট মামলার আসামীরা জামিনে এসে বাদীকে হত্যা হুমকী ও আসামীদের ভয়ে বাদী বিল্লাল হোসেন পরিবার পরিজন নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় বাদী স্থানীয় গণমাধ্যমকর্মীদের নিকট এ অভিযোগ করেন। ঘটনাটি ঘটেছে উপজেলার ইছাপুর ইউনিয়নের নয়নপুর আলীমাদ সর্দার বাড়িতে।

অভিযোগে জানাযায় উপজেলার ইছাপুর ইউনিয়নের নয়নপুর আলীমাদ সর্দার বাড়ির আবু তাহের ও তার ছেলে আনোয়ার হোসেন, ইমাম হোসেন এবং ভাড়াটিয়া রহমত উল্লাহ, মনির হোসেনসহ ৭/৮ জন বিল্লাল হোসেনের বসতঘরের ভিতর সম্পত্তি দাবী করে গত সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টা দিকে বসতঘরটি ভাংচুর ও মূল্যবান জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়। এতে বিল্লাল হোসেনের প্রায় ৩ লক্ষাধিক টাকা ক্ষতি হয়।

একই দিন বিল্লাল হোসেন বাদী হয়ে ৭ জনকে আসামী করে রামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ২০তাং ২৭-৯-২০২১ইং । পুলিশ ২ জন আমাসীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে। গতকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) গ্রেফতারকৃতসহ সকল আসামী জাবিনে এসে বাদী ও তার পরিবারকে হত্যার হুমকী দেয়। রাতে ভয়ে বাদী তার পরিবার নিয়ে এলাকা ছেড়ে বর্তমানে পালিয়ে বেড়াচ্ছেন।

বাদী বিল্লাল হোসেন জানান আবু তাহের মিয়ার জনবল ও অর্থ শক্তি দিয়ে আমাদের ৭ শতাংস সম্পত্তি জবর দখল করে রাখে। এনিয়ে আমি একটি বন্টওে অভিযোগ করলে,সে ক্ষীপ্ত হয়ে সোমবার ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে আমাদের বসতঘর ভাংচুর, লুটপাট ও আমার স্ত্রীর শ্লীলতাহানীর চেষ্ঠা করে। এ ব্যাপারে থানায় মামলা করলে গতকাল দুপুরে জামিনে এসে আমাকে ও আমার পরিবারকে হত্যা হুমকী দেয়। বর্তমানে ভয়ে আমি আমার পরিবার নিয়ে বাড়িতে থাকতে পারছি না।

আসামীদের আবু তাহের জানান, বিল্লাল হোসেন আমার কাছে সম্পত্তি বিক্রি করে দীর্ঘদিন পর্যন্ত বুঝিয়ে না দেওয়ার কারনে আমরা তার বসতঘর সরিয়ে দিয়েছি। তাদেরকে কোন হুমকী ধমকী দেওয়া হয়নি, ইচ্ছা করে তারা এসব করছে।

রামগঞ্জ থানা ওসি তদন্ত জহিরুল আলম জানান, হুমকী ধমকী দেওয়ার বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ