২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৪:৫৬ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

লটকন গাছে ফাঁসি নিয়ে এক কৃষকের আত্মহত্যা

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১১:৫৯ অপরাহ্ণ

মো. নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে দরবারের শেষ মুহুর্তে লটকন গাছে ফাঁসি নিয়ে এক কৃষকের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক সাড়ে বারোটায় উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের বড়চারা গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত কৃষক গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের বড়চারা গ্রামের মো. সবজ আলীর বড় ছেলে আবু তাহের (৪৫)।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিষয় নিয়ে ছোট চাচা মো. জাহাজ আলীর সাথে বিরোধ হয়ে আসছে আবু তাহের ও তার পিতা মো. সবজ আলীর। এ ঘটনায় স্থানীয়দের নিয়ে একাধিক শালিশ দরবারও হয়েছে ।

কিন্তু চাচা মো. জাহাজ আলীর দখলে থাকা প্রায় সাড়ে তিন কানি (প্রায় ১ একর ২০ শতাংশ) জমি ফিরে পেতে বরাবরের মতো স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান, বর্তমান ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে বড়চারা বাজার মাছ মহলে দরবারের আয়োজন করেন। উক্ত দরবারে বিবাদী মৃত মান্নানের ছেলে মো. জাহাজ আলী (ছোট চাচা) উপস্থিত না হওয়ায় ক্ষোভে লটকন বাগানের লটকন গাছে ফাঁসি নিয়ে আত্মহত্যা করেছেন আবু তাহের।

এ ঘটনায় কুলিয়ারচর থানা ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেছে পুলিশ। ভৈরব-কুলিয়ারচরের সার্কেল এএসপি রেজওয়ান আহমেদ দীপু ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর