২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বিকাল ৪:৪২ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে ফার্মেসীতে এসে গৃহবধু ধর্ষিত পল্লী চিকিৎসক গ্রেফতার

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ৪, ২০২১ ১০:৫৬ অপরাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে ফার্মেসীতে চিকিৎসার জন্য পল্লী চিকিৎসকের কাছে এসে ধর্ষিত হয়েছেন এক গৃহবধু। ঘটনাটি ঘটেছে উপজেলার ৬নং লামচর ইউনিয়নের লামচর উচ্চ বিদ্যালয় সংলগ্ন ফরিদ ফার্মেসীতে।

পল্লী চিকিৎসক ফরিদ হোসেন লামচর গ্রামের ভূইয়া বাড়ির হারুনুর রশিদের ছেলে। সৃষ্ট ঘটনায় ধর্ষিতা গৃহবধু বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করলে রামগঞ্জ থানা পুলিশ ৩ সেপ্টেম্বর (শুক্রবার) সকালে ওসি তদন্ত জহিরুল আলম, এসআই ওয়ালী উল্যাহ পল্লী চিকিৎসক ফরিদকে গ্রেফতার করে লক্ষ্মীপুর জেল হাজতে প্রেরণ করেছে। অপরদিকে শুক্রবার সকালে ধর্ষিতা গৃগবধুকে ডাক্তারী পরীক্ষা-নিরিক্ষা করার জন্য লক্ষ্মীপুর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায় উপজেলার লামচর গ্রামের দত্তের বাড়ির সৌদি প্রবাসী মনির হোসেনের স্ত্রী শাররিক অসুস্থতার কারনে পাশ্ববর্তী লামচর বাজারের ফরিদ ফার্মেসিতে যায়। এসম লম্পট পল্লী চিকিৎসক ইনজেকশান দেওয়ার কথা বলে ফার্মেসীর ভিতরের একটি নির্জন কক্ষে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় সময় ধর্ষিতা চিৎকার দেওয়ার চেষ্টা করলে ফরিদ তাকে মুখ চেপে ধরে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে। তাৎক্ষনিক ওই গৃহবধু কাউকে কিছু না বলে লোক-লজ্জার ভয়ে বাড়িতে গিয়ে শশুর-শাশুড়ীসহ পরিবারের লোকজনকে জানায়।

ধর্ষিতা গৃহবধু জানান, প্রথম প্রথম ফার্মেসীতে গেলে ফরিদ আমার শরীরের ভিবিন্নস্থানে হাত দেওয়ার চেষ্টা করলে আমি তাকে সতর্ক করলেও সে জোরপর্বক বিগত কয়েকমাস থেকে ফরিদ বেশ কয়েকবার আমাকে ধর্ষণ করে। কিন্তু লোকলজ্জার ভয়ে আমি কাউকে কিছু বলিনি।

এব্যাপারে পল্লী চিকিৎসক ফরিদের ভাই টিপু সুলতান জানান এটা একটা সাজানো নাটক। আমার ভাইকে ফাঁসাতে ষড়যন্ত্র মূলক ভাবে এঘটনা ঘটানো হয়েছে। ডাক্তারী পরীক্ষা-নিরিক্ষার পরেই সত্য ঘটনা বের হয়ে আসবে।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান গৃহবধুর দায়ের করা মামলার ভিত্তিতেই পল্লী চিকিৎসককে ফরিদকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর