২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বিকাল ৫:০১ রবিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ১, ২০২১ ১১:০৬ অপরাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, কেককাটা, মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার (১লা সেপ্টেম্বর) বিকেলে রামগঞ্জ পৌর বিএনপি’র সদস্য সচিব আলমগীর হোসেন এর বাসভবনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কাঁটার মাধ্যমে এই আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

রামগঞ্জ পৌর বিএনপি’র আহবায়ক জাকির হোসেন মোল্ল্যার সভাপতিত্বে ও পৌর বিএনপি’র সদস্য সচিব আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবদুর রহিম ভিপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ন আহবায়ক এডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চু, উপজেলা যুবদলের সভাপতি মো. গিয়াস উদ্দিন পলাশ।

এসময় বক্তব্য রাখেন পৌর বিএনপি’র উপদেষ্টা লোকমান হোসেন, বিএনপি নেতা আবুল হাসেম, মো. বাকী বিল্লাহ, উপজেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আওঙ্গজেব ভাবলু, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন সাধারণ সম্পাদক মারুফ হোসেন, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক ফিরোজ আলম, উপজেলা ছাত্রদলের আহবায়ক জহির রায়হান বাবু, সদস্য সচিব রাকিব হোসেন, পৌর ছাত্রদলের আহবায়ক শাহিন আলম মুন্না, সদস্য সচিব মো. সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক জামিল চৌধুরী, পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক মো. তারেক খানসহ প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা।

এসময় প্রধান অতিথি আবদুর রহিম ভিপি বলেন বিএনপি’র ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান বানচাল করার জন্য কথিত চট্ট্রগ্রামের এলপি নেতা সাহাদাত হোসেন সেলিম নানা ভাবে ষড়যন্ত্র করার পরে রামগঞ্জ উপজেলা বিএনপি’র সকল স্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকার কারনে আমরা প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান সফল ভাবে পালন করতে সক্ষম হয়েছি। ভবিষ্যতে জেলা ও কেন্দ্রীয় নেতাদের সাথে আলোচনা করে এ ধরনের ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় সাংগঠনিক সকল ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান তিনি।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত