২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৩:২৬ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগঞ্জে স্বপ্নচূড়া ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ডিসেম্বর ২০, ২০২২ ১২:০৭ পূর্বাহ্ণ

আবু তাহের, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল ও হুডি বিতরন করছে আলোচিত সামাজিক সংগঠন স্বপ্নচূড়া ফাউন্ডেশন। ১৮ ডিসেম্বর রবিবার সকালে রামগঞ্জ পৌরসভার চতলা আউগানখীল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় ৪ শতাধিক শীতার্তদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি মাহাবুব রাব্বানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বপ্নচূড়া ফাউন্ডেশনের উপদেষ্টা ও ৫নং চন্ডীপুর ইউপি চেয়ারম্যান শ্যামছুল ইসলাম সুমন, উপদেষ্টা ও পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর মেহেদী হাসান সুমন, উপদেষ্টা ও রামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কাউছার হোসেন, উপদেষ্টা ও উপজেলা যুবলীগের সদস্য কামরুল হাসান মাসুম, উপদেষ্টা ও রামগঞ্জ প্রেসক্লাবের প্রচার- প্রকাশনা সম্পাদক মো. তৌহিদুল ইসলাম কবির প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি আরমান রাসেল, ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মিরাজ হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুর রহমান সৌরভ, রিপন হোসেন, সোহেল আহম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন, ইয়াছিন আরাফাত জীবন, মো. শাওন হাসনাত, কোষাধ্যক্ষ কাজী রাব্বানী, সহ কোষাধ্যক্ষ মিল্লাদ হোসেন, প্রচার সম্পাদক কাজী আশরাফ, সহ-প্রচার সম্পাদক ফারহান আহম্মেদ ফাহাদ, সমাজসেবা সম্পাদক শেখ মাকসুদ আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক সালমান মাহামুদ, দপ্তর সম্পাদক এনায়েত হোসেন, সহ-দপ্তর সম্পাদক ফরহাদ হোসেন, ক্রীড়া সম্পাদক জহির কাজী, সহ-ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসেন।

কার্যনির্বাহী সদস্য তসলিম মোল্লা, কামাল হোসেন, রাজু হোসেন, গোলাম মোস্তফা, ইমন হোসেন, কামাল হোসেন, ওমায়ের বিন সাত্তার, আবদুল আজিজ।

উল্লেখ্য, ২০২০ সালের জানুয়ারী মাসে সংগঠনটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। সংগঠনটি এ পর্যন্ত বিভিন্ন রোগীদের বিনা মূল্যে রক্ত প্রদান, বিভিন্ন স্থানে ফ্রি ব্লাড গ্রুপিং, ক্যান্সারে আক্রান্ত রোগীদেরকে ফ্রিতে ঔষধ প্রদান, গরীব, অসহায় ও মেধাবী শিক্ষার্থীদেরকে শিক্ষা সরঞ্জাম বিতরণসহ নানা কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

এছাড়াও করোনা কালীন বিনামূল্যে মাক্স বিতরণ, গরীব ও অসহায় ব্যক্তিদের জন্য ত্রাণ সামগ্রী বিতরণসহ বিভিন্ন সময়ে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

এছাড়াও সমাজের আরো অন্যান্য উন্নয়নমূলক কাজে এবং সমাজের উপকার হবে এই ধরনের কাজের সাথে সব সময় সম্পৃক্ত রয়েছে, স্বপ্নচূড়া ফাউন্ডেশন।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর

আপনার জন্য নির্বাচিত