২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১১:৩৩ বৃহস্পতিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতিতে গ্রাম পুলিশকে ইউপি চেয়ারম্যানের মারধর: হাসপাতালে ভর্তি

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
এপ্রিল ২০, ২০২৪ ১২:২১ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলারচর রমিজ ইউনিয়নের চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম দিদার তুচ্ছকথার জের ধরে পরিষদ ভবনের চেয়ারম্যানের কক্ষে ডেকে নিয়ে ৫নং ওয়ার্ডের গ্রাম পুলিশ মো. সোহেল উদ্দিনকে বেদম মারধরের অভিযোগ পাওয়া গেছে।

ভূক্তভোগী সোহেল সুবিচারের প্রত্যাশায় উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করেন, আমি চরম দারিদ্রসীমার নীচে বসবাসকারী একজন অভাবী মানুষ। চেয়ারম্যান আমাকে ঈদুল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ১০ কেজি চালের একটি স্লীফ দেয়। আমি উনার কাছে আরো একটি স্লীফ আবদার করে চাইলে তিনি ক্ষীপ্ত হয়ে আমাকে তার কাছে ডেকে নিয়ে বেদম মারধর করে। মারধরের কারণে আমার হাতের বাহুতে মারাত্নক ফুলা জখম হয়। আমার শোর চিৎকারে স্থানীয়রা আমাকে উদ্ধার করে ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করে। যার রেজি: নং-৬৮০/১০ তারিখ: ০৯/০৪/২০২৪ খ্রি:।

সোহেল উদ্দিন চর রমিজ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবদুল মন্নানের ছেলে।

স্থানীয়রা জানায়, ইউপি চেয়ারম্যান দিদার পরিষদ ভবনে সেবা প্রত্যাশীদের মারধর, নাগরিক সনদ, জন্ম নিবন্ধন, মৃত্যু সনদ, ওয়ারিশ সনদ সহ যে কোন ধরনের সেবা দিতে অতিরিক্ত টাকা আদায়, গোপটার খাল খননের কাজে বাঁধা সৃষ্টি, নদী বাঁধের কাজে প্রতিবন্ধকতা, স্বাস্থ্য সুরক্ষার জরিপ কাজ বন্ধ করে দেয়া সহ নানান অনিয়ম, দুর্নীতি, খামখেয়ালীপনা করে এলাকার উন্নয়ন কাজ ব্যাহত করেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম দিদার এর কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি প্রথমত: বিষয়টি এড়িয়ে যান, ঘটনাটি মিথ্যা ষড়যন্ত্র কাল্পনিক এবং রাজনৈতিক প্রতিহিংসা বলে জানান। দ্বিতীয়ত: তিনি বলেন গ্রাম পুলিশ মো. সোহেল উদ্দিন মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ১০ কেজি চালের একটি স্লীফটি ছিঁড়ে পায়ের নিচে পিষে ফেলেছে বিধায় বহিরে দলীয় কিছু নেতা কর্মী তাকে মারধর করেছে।

স্থানীয় সচেতন সমাজ ও ভূক্তভোগীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, চর রমিজ ইউনিয়নের চেয়ারম্যান মুজাহিদুল ইসলাম দিদার এরনানান অনিয়ম, দুর্নীতি, খামখেয়ালীপনার নিরপেক্ষ তদন্তপূর্বক তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানায়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ