২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ভোর ৫:৩৩ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতিতে বর্ণাঢ্য কর্মসূচীতে মহান স্বাধীনতা দিবস পালিত

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ২৮, ২০২২ ১১:১৪ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতিতে যথাযোগ্য মর্যাদায় নানান কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২।

দিবসের প্রথম প্রহরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়। এরপর উপজেলা পরিষদ কেন্দ্রীয় শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, ফায়ার সার্র্ভিস, আনসার ভিডিপি, স্বাস্থ্য কমপ্লেক্স, নিজেরা করি, গণ উন্নয়ন গ্রন্থাগার, পল্লি বিদ্যুৎ সমিতি সহ শতাধিক সংগঠন।

সকাল ৮ টায় আসম আবদুর রব সরকারী কলেজ মাঠে পুলিশ, আনসার, স্কাউট, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহনে অনুষ্ঠিত হয় কুচকাওয়াজ ও মনোমুগ্ধকর ডিসপ্লে এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা সভা। প্যারেডে সালাম গ্রহন করেন অনুষ্ঠানমালার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার এস এম শান্তুনু চৌধুরী ও প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ। এসময় সাথে ছিলেন থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন।

পরে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্টিত হয়। এছাড়া দিবস উপলক্ষে চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

বিকালে সরকারী কলেজ মাঠে উপজেলা প্রশাসন একাদশ ও পৌরসভা একাদশ প্রীতি ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। একই সময় উপজেলা পরিষদ প্রাঙ্গণে কচি কন্ঠ কিন্ডার গার্ডেনে অনুষ্ঠিত হয় মহিলাদের জন্য হাড়িভাঙ্গাসহ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীতা ও আলোচনা সভা।

সন্ধায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ সমস্ত কর্মসূচীতে বীর মুক্তিযোদ্ধা, সরকারী বেসরকারী কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রায় কয়েক হাজার লোক অংশ নেয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর