২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ৩:৫৭ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

রামগতির আলেকজান্ডার ইউনিয়ন শ্রমিক লীগের কমিটি অনুমোদন

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
সেপ্টেম্বর ৩০, ২০২২ ১১:৫৬ অপরাহ্ণ

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের জাতীয় শ্রমিক লীগের নতুন কমিটি অনুমোদন করা হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় জাতীয় শ্রমিক লীগের চর আলেকজান্ডার ইউনিয়ন কমিটি বিলুপ্ত করে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে নতুন আহবায়ক কমিটি অনুমোদন করে উপজেলা কমিটি।

২৬ সেপ্টেম্বর উপজেলা কমিটির সভাপতি মো. জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. জোবায়ের হোসেন সাক্ষরিত দলীয় প্যাডে নতুন এ কমিটি অনুমোদন করেন। মো. সাহাবুদ্দিন সাবুকে আহবায়ক ও মো. নজরুল ইসলাম মানজুর কে সদস্য সচিব করে ১১ সদস্যর কমিটি অনুমোদন করা হয়।

উপজেলা সভাপতি মো. জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক মো: যোবায়ের হোসেন জানান, মেয়াদোত্তীর্ণ হওয়ায় সাবেক ইউনিয়ন কমিটি বিলুপ্ত করে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে নতুন আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

নতুন অনুমোদিত কমিটির আহবায়ক মো. সাহাবুদ্দিন সাবুকে ও সদস্য সচিব মো. নজরুল ইসলাম মানজুর তাদের প্রতিক্রিয়ায় বলেন, আমরা সকলের সাথে সমন্বয় করে সকলের সহযোগীতায় আগামী ৯০ দিনের মধ্যে সকল ওয়ার্ড কমিটির সম্মেলন সম্পন্ন করে ইউনিয়ন সম্মেলন করবো ইনশাল্লাহ।

অনুমোদিত কমিটিকে আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানায়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর