৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ দুপুর ১:১১ সোমবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

নান্দাইল প্রেসক্লাবের কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
মার্চ ১৩, ২০২২ ১১:২৪ অপরাহ্ণ

মো. শফিকুল ইসলাম শফিক, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঐতিহ্যবাহী নান্দাইল প্রেসক্লাবের ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

প্রেসক্লাবের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে যুগান্তর প্রতিনিধি এনামুল হক বাবুল’কে সভাপতি এবং দৈনিক আমার দেশ পত্রিকার প্রতিনিধি ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জু’কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শনিবার (১২ মার্চ) শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্ক মহুয়া রেস্ট হাউজে ১৬তম দ্বি- বার্ষিক সাধারণ ও শিক্ষা সফর অনুষ্ঠিত হয়েছে।

কার্যকরী কমিটির অন্যান্যদের মধ্যে রয়েছেন সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল (দি নিউ নেশান), সহ সভাপতি ইউসুফ আকন্দ মজিবুর (আজকের খবর), সিনিয়র যুগ্ম সম্পাদক এবি সিদ্দিক খসরু (স্বদেশ প্রতিদিন/দৈনিক জাহান), ৩জন যুগ্ম সম্পাদক যথাক্রমে যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক (আজকের খবর), আবুল হাসেম (রুপালি দেশ), আবু হানিফ সরকার (ডেইলি অবজারভার), অর্থ সম্পাদক রফিকুল ইসলাম মোড়ল (CNN বাংলা টিভি), সাহিত্য ও পাঠাগার সম্পাদক শফিকুল ইসলাম শফিক (ভোরের কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরিদ মিয়া (দৈনিক সময়ের কাগজ), দপ্তর সম্পাদক রমজান আলী (প্রতিদিনের সংবাদ), ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এহতেশামুল হক শাহীন (বাংলাদেশের খবর), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এইচএম সাইফুল্লাহ (সাহারা টেলিভিশন), নির্বাহী সদস্য যথাক্রমে জমিদাতার প্রতিনিধি সদস্য আমিনুূল ইসলাম আঞ্জু, মঞ্জুরুল হক মঞ্জু (মানব কন্ঠ), মাহবুব আলম খান (আমাদের নতুন সময়) প্রমুখ।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ

আপনার জন্য নির্বাচিত