১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১:৩৮ শুক্রবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর
  3. কিশোরগঞ্জ
  4. কিশোরগঞ্জ জেলা
  5. খেলাধুলা
  6. চট্টগ্রাম
  7. জাতীয়
  8. তথ্য-প্রযুক্তি
  9. নারী ও শিশু
  10. নোয়াখালি
  11. ফেনী
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ
  15. রাজনীতি

কমলনগরে বিদ্যালয়ের মাঠ থেকে ৯ মাসের শিশুকে নিয়ে পালালো নারী

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ১১:৫৬ পূর্বাহ্ণ

মোহাম্মদ ছাইফ উল্লাহ হেলাল, কমলনগর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে একটি কিন্ডার গার্টেন থেকে মালিহা ইসলাম ওহি নামে এক ৯ মাস বয়সী শিশুকে নিয়ে পালিয়ে গেছে অচেনা নারী। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১২ টার দিকে উপজেলার তোবারগঞ্জ ইউনিয়নের অগ্রণী স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

ওহি সদর উপজেলার ভবানীঞ্জ ইউনিয়নের চরউভূতি গ্রামের আবুধাবি প্রবাসী মো. সেলিমের মেয়ে। তার বড় বোন সাবিহা ইসলাম মিহি (৬) ওই প্রতিষ্ঠানের প্লে গ্রুপের ছাত্রী।

পুলিশসহ সংশ্লিষ্টরা জানায়, বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠান ছিল। এতে ওহি ও মিহিকে নিয়ে তাদের মা মরিয়ম বেগম বিদ্যালয়ে আসেন। মিহি যেমন খুশি তেমন সাজো ইভেন্টে অংশ নেয়। এতে ঘটনার সময় ওহিকে তার মা পরিচিত এক ছাত্রীর কাছে রাখতে দেয়। এরমধ্যেই অপরিচিত এক নারী এসে তাকে কোলে নেই। এদিকে মিহিকে সাজানো শেষে ওহিকে খুঁজে পাচ্ছিলেন না মরিয়ম। আশপাশে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে প্রতিষ্ঠানের ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন। এতে দেখা যায় লাল স্কাপ ও কালো বোরকা পরিহিত এক নারী শিশু ওহিকে নিয়ে প্রতিষ্ঠান থেকে বের হয়ে যাচ্ছে। তবে তাকে চেনা যাচ্ছে না। কেউ তাকে চিনেও না।
ওহিকে চুরির ঘটনা নিশ্চিত করে তার নানা মো. ওসমান বলেন, আমার নাতনিকে চুরি করে নিয়ে গেছে এক নারী। আমরা পুলিশকে জানিয়েছি। দ্রুত সময়ের মধ্যে তাকে উদ্ধারে পুলিশসহ সকলের সহযোগীতা কামনা করছি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পুলিশ পাঠানো হয়েছে। শিশুটিকে উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কিশোরগঞ্জ