১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ রাত ১:৫৪ শনিবার
  1. আন্তর্জাতিক
  2. কমলনগর উপজেলা
  3. কিশোরগঞ্জ জেলা
  4. খেলাধুলা
  5. চট্টগ্রাম জেলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. নারী ও শিশু
  9. নেত্রকোনা জেলা
  10. নোয়াখালী জেলা
  11. ফেনী জেলা
  12. বিনোদন
  13. ভোলা জেলা
  14. ময়মনসিংহ জেলা
  15. রাজনীতি

নিজ কর্মস্থলেই মৃত্যু পরিবারের সাথে ঈদ করা হলো না মাদরাসা শিক্ষকের

প্রতিবেদক
মোহাম্মদ রাসেল পাটওয়ারী
জুন ১৩, ২০২৪ ৭:০১ অপরাহ্ণ

পরিতোষ দাস, মদন (নেত্রকোনা) প্রতিনিধি: পরিবারের সাথে ঈদ করা হলো না মাদরাসা শিক্ষক হাফেজ মঞ্জুরুল হকের। নিজ কর্মস্থল নেত্রকোনা জেলার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের খন্দকার আব্দুর রাজ্জাক দাখিল মাদ্রাসায় বুধবার (১২জুন) তার মৃত্যু হয়। মৃত মঞ্জুরল হক ওই মাদরাসার ইবতেদায়ি শাখার সহকারী শিক্ষক ছিলেন। তিনি কেন্দুয়া উপজেলার বালিজুরা গ্রামের মৃত তাহের আলীর ছেলে।

জানা যায়, বুধবার তিনি মাদরাসার শ্রেনীকক্ষ থেকে বাথরুমে যান। আধা ঘন্টা সময় পার হয়ে গেলেও তিনি বাথরুম থেকে বের না হওয়ায় ছাত্ররা সুপারকে বিষয়টি জানান। পরে সুপার বাথরুমের দরজা ভেঙে তাকে উদ্ধার করে শ্রেনী কক্ষে নিয়ে আসেন। তাৎক্ষনাত পল্লী চিকিৎসক এসে তাকে মৃত ঘোষনা করেন। তার এমন আকস্মিক মৃত্যুতে সহকর্মী ও শিক্ষার্থীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

মৃত ওই শিক্ষকের ছেলে জোনায়েদ বলেন, আমি বাবার খোঁজে মাদরাসায় আসি। বাবা কোথায় সুপারের কাছে জানতে চাইলে বাবা বাথরুমে গেছেন বলে জানান তিনি। আমি বাথরুমে গিয়ে দেখি বাবা অচেতন অবস্থায় পড়ে আছেন। পরে আমি চিৎকার দিলে সুপার বাবাকে উদ্ধার করে মাদরাসার একটি কক্ষে নিয়ে আসেন।

এদিকে ওই শিক্ষকের স্ত্রী হাফছা আক্তার বলেন, আমার স্বামী অসুস্থ ছিল। সুপারের কাছে ছুটি চেয়েও ছুটি পায়নি।

মাদরাসার সুপার বজলুর রশিদ বলেন, তিনি আগে থেকেই অসুস্থ ছিলেন। বাজারে একটি দোকানের পিছনে তিনি থাকতেন। মাদরাসা বুধবার দিন থেকেই বন্ধ হয়ে যাবে তাই ২/৩ টি ক্লাস করে চলে যেতে বলেছিলাম। মাদরসার টয়লেটেই তার মৃত্যু হয়েছে।

মদন থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, মাদরাসার এক শিক্ষক তার কর্মস্থলে মারা গেছেন। তবে পরিবারের সদস্যরা ছুটির বিষয়ে যেসব অভিযোগ এনেছেন তা লোকজনের মুখে শুনেছি। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ করেনি।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

সর্বশেষ - কমলনগর উপজেলা