Sunday, August 14, 2022

মুনষ্টার একাডেমীর শিক্ষার্থীদের বিদায় ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

মুহাম্মদ নিজাম উদ্দিন, রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি: নোয়াখালী সদর উপজেলার কালাদরাফ ইউনিয়নের খলিফার হাট এলাকার বিদ্যাপীঠ মুনষ্টার একাডেমীর ৮ম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায়, অভিভাবক সমাবেশ ও মিলাদ মাহফিল-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) সকালে স্কুল প্রাঙ্গণে ৮ম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায়, অভিভাবক সমাবেশ, আলোচনা সভা, আমন্ত্রিত অতিথিদের ও বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক প্রদান এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে একাডেমীর প্রতিষ্ঠাতা সভাপতি ডা. মো. আবুল কালামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কালাদরাফ ইউনিয়নের চেয়ারম্যান মো. মিজানুর রহমান, বিশেষ অতিথি ছিলেন সহকারী শিক্ষা অফিসার আবদুর রব, স্কুলের সাধারণ সম্পাদক নুর হোসেন, একাডেমীর প্রধান শিক্ষক কফিল উদ্দিন রতন, স্কুলের ক্যাশিয়ার আবদুল কাদের, কমলনগর এসইএসডিপি স্কুলের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান, ষোলডগি শহীদ মোমিন সপ্রাবির প্রধান শিক্ষক সামছুদ্দিন মো. এনায়েত, সাংবাদিক নাজনীন আক্তার লাকি, সাংবাদিক মনিরুল ইসলাম, সাংবাদিক সোহেল হোসেন।

বক্তব্য রাখেন স্কুলের সহকারী শিক্ষক হাবিবুর রহমান, সুবাস চন্দ্র কুরী। বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন রাজিয়া সুলতানা রাহি, প্রান্তি আক্তার।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংবাদিক মুহাম্মদ নিজাম উদ্দিন।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন খলিফার হাট ফাযিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. নাজমুল হক শামীম। এরপর আনিকা এন্টারপ্রাইজের সৌজন্যে আমন্ত্রিত অতিথি ও বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক ও ক্রেষ্ট প্রদান করা হয়।

Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20
সর্বশেষ সংবাদ